April 30, 2024, 2:00 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
চারঘাটে নবায়নযোগ্য জ্বালানী বিষয়ে পরিকল্পনা ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত  গাইবান্ধার সুন্দরগঞ্জে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ গাইবান্ধা জেলা সমিতি,রংপুর এর সাবেক সাধারণ সম্পাদক এস এম আব্দুর রহিম এর স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নাগরপুরে খাদ্য ভিত্তিক পুষ্টি বিষয়ে প্রশিক্ষণ ও সনদ বিতরণ ময়মনসিংহের শম্ভুগঞ্জে গৃহবধূ হত্যার বিচার দাবীতে মানববন্ধন সুন্দরগঞ্জে বোরো ধানের বাম্পার ফলন হবিগঞ্জে পিটিয়ে হত্যার দায়ে ৭জনের মৃত্যুদন্ড ১০ জনের যাবজ্জীবন ও১ লাখ টাকা জনপ্রতি অর্থদন্ড মাদারীপুরে ভূমি কর্মকর্তা কবির ও দীনেশ এর বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টারের সদস্য হলেন বিশিষ্ট সাংবাদিক আশরাফ সিজেল ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাসে বৃক্ষ-রোপণ কর্মসূচি পালন
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় গমের জাত প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় গমের জাত প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত

মুহম্মদ তরিকুল ইসলাম, তেতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় দানাজাতীয় ফসল উৎপাদন প্রযুক্তির ২০২৩-২৪ অর্থবছরের দিনাজপুর অঞ্চলে টেকসই কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় গমের জাত প্রদর্শনী কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ এপ্রিল) দুপুরের দিকে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া গ্রামের বুড়াবুড়ি ব্লকে ডব্লিউএমআরআই-ওয়ান জাত গমের এই মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি অফিসার তামান্না ফেরদৌস এর সভাপতিত্বে উক্ত মাঠ দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (শর্স্য) মোঃ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জীবন ইসলাম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সরকার কৃষির উন্নয়নে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছে। কৃষির ফসল প্রদর্শনী একটি মডেল। আধুনিক চাষাবাদে কৃষকদের এগিয়ে আসতে হবে। এছাড়াও তিনি কৃষক-কৃষাণীদের উদ্দেশ্যে গমের বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন।

মাঠ দিবসে স্বাগত বক্তব্য রাখেন, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক, সঞ্চালনায় ছিলেন, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক এসময় সহযোগিতায় ছিলেন, উপসহকারী কৃষি কর্মকর্তা ইমরুল হাসান।

মুহম্মদ তরিকুল ইসলাম।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD