March 19, 2024, 2:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছা পৌর বাজার যেন ময়লার ভাগাড় ; কতৃপক্ষ নিরব গলাচিপায় রমজানে দ্বিতীয়বার অসহায় পরিবারকে বাজার ও চিকিৎসা ফ্রী করে দিলো “নবজাগরণ ইয়ুথ ফাউন্ডেশন” ধামইরহাটে আশার দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত বানারীপাড়ায় বিশ্ব ভোক্তা অধিকার দিবসে সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়া পিবিআইতে প্রেস রিলিজ বিষয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত খুলনার উপকূলীয় এলাকা পরিদর্শনে সুইডেনের রাজকন্যা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ২৫শে মার্চ গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবসের প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ২৫ পিচ ইয়াবা ১৩০ গ্রাম গাজা ১৫ পিচ ট্যাপেন্ডল ট্যাবলেট উদ্ধার গ্রেফতার ৪ আশুলিয়ায় বাসা বাড়িতে গ্যাসের হাজার হাজার অবৈধ চুলা, সরকারের কোটি কোটি টাকা লোকসান সাভারে ডিবি পুলিশের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার
আশিক আদনানের পাশে মহালছড়ি তরুণ প্রজন্ম

আশিক আদনানের পাশে মহালছড়ি তরুণ প্রজন্ম

রিপন ওঝা,মহালছড়ি।

খাগড়াছড়ি জেলা মহালছড়ি উপজেলায় আজ ২সেপ্টেম্বর-২২ বিকাল ৪.৩০ঘটিকায় মাইসছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা খাগড়াছড়ি সরকারি কলেজ পড়ুয়া পিতৃহীন মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত মোঃ আশিক আদনানের পাশে মহালছড়ি তরুণ প্রজন্মের সমাজসেবকগণ।

উক্ত এ মহতী উদ্যোগে আলোর ফেরিওয়ালা ও মহালছড়ি তরুন প্রজন্মের সংগৃহীত গতকাল ২৫০০০ আজ ৩৪০০০টাকা মোট ৫৯০০০ (ঊনষাট হাজার টাকা) মায়ের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

উক্ত এ সময়ে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তরুণ সমাজসেবক মোঃ রোকন মিয়া, মাইসছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক মোঃ মনির হোসেন, মহালছড়ি সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার ও সামাজিক সংগঠন আলোর ফেরিওয়ালা সংগঠনের বর্তমান কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন ও সাধারণ সম্পাদক রিপন ওঝা, প্রচার সম্পাদক মোঃ শামীম হোসেন, মোঃ আলী আকবর, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ সালমান মাহমুদ সজীব মোঃ রাশেদ এবং সামাজিক সংগঠন আলোর ফেরিওয়ালার সাবেক সভাপতি মোঃ আলমগীর হোসেন জনি প্রমুখ ও সংবাদগ্রাহক উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD