May 17, 2024, 5:09 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শত ভাগ পাশের সাফল্যে আঙ্গারু এস.এ বালিকা বিদ্যালয় র‌্যাব-১২’র অভিযানে ২১৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১টি কাভার্ড ভ্যান জব্দ রায়গঞ্জে কুইজ প্রতিযোগীতায় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ জাতীয় পাটি চারঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে
চারঘাটে নবায়নযোগ্য জ্বালানী বিষয়ে পরিকল্পনা ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত 

চারঘাটে নবায়নযোগ্য জ্বালানী বিষয়ে পরিকল্পনা ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত 

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে নবায়নযোগ্য জ্বালানী বিষয়ে পরিকল্পনা ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায়, পরিবেশবাদী সংগঠন পরিবর্তন রাজশাহীতে প্রাণ ও প্রকৃতি সুরক্ষা নিয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এর অংশ হিসেবে পরিবেশ বিনাশি জীবাশ্ম জ্বালানী পরিহার করে নবায়নযোগ্য জ্বালানীর প্রসার বিষয়ে কাজ করার লক্ষে দেশের পৌরসভা গুলোতে নবায়নযোগ্য জ্বালানীর ব্যবহার বৃদ্ধি এবং একটি সুনির্দিষ্ট পরিকল্পনার মাধ্যমে এর প্রসারের বিষয়ে কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় চারঘাট পৌরসভাতেও এই প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি সংস্থা “পরিবর্তন” এর আয়োজনে ও চারঘাট উপজেলা প্রেসক্লাবের সার্বিক সহযোগিতায় মঙ্গলবার বেলা ১১ টায় চারঘাট পৌরসভা সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

“পরিবর্তন” এর পরিচালক রাশেদ রিপনের সভাপতিত্বে, অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট পৌর মেয়র একরামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর প্রকৌশলী রেজাউল করিম, সুশীল সমাজের প্রতিনিধি ব্রজ হরি দাস ও চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক।

সভায় আরও উপস্থিত ছিলেন, চারঘাট মহিলা কলেজের সহকারী অধ্যাপক কামরুজ্জামান, চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, নিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান, চারঘাট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবর, মহিলা বিষয়ক সম্পাদক মৌসুমী দাস, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ, চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সনি।

এ ছাড়াও সভায় উপস্থিত ছিলেন, চারঘাট পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ।

অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন, “প্রাণ”এর প্রোগ্রাম অফিসার জাহিদ ইমরান ও “পরিবর্তন”এর প্রোগ্রাম অফিসার সোমা হাসান।

মোঃ মোজাম্মেল হক
চারঘাট, রাজশাহী। 

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD