May 17, 2024, 3:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শত ভাগ পাশের সাফল্যে আঙ্গারু এস.এ বালিকা বিদ্যালয় র‌্যাব-১২’র অভিযানে ২১৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১টি কাভার্ড ভ্যান জব্দ রায়গঞ্জে কুইজ প্রতিযোগীতায় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ জাতীয় পাটি চারঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে
ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাসে বৃক্ষ-রোপণ কর্মসূচি পালন

ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাসে বৃক্ষ-রোপণ কর্মসূচি পালন

হেলাল শেখঃ বৃক্ষ রোপণ করি,সবুজ-সুন্দর আগামী গড়ি এই স্লোগানকে ধারণ করে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও এসডিজি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে ৫ লাখ বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগ বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. সাইদুল ইসলাম পিয়াস ও সাধারণ সম্পাদক মো. আশরাফুল আলম শুভর নেতৃত্বে মৃত্তিকা বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. মহিদুর রহমানকে সাথে নিয়ে পুরো-আঙ্গিনা জুড়ে প্রায় ৪শত গাছ লাগানো হয়।

এ সময় কলেজ ক্যাম্পাসের বিভিন্ন স্থানে আম, তেঁতুল, সবেদা,কৃষ্ণচূড়া, কাঁঠাল, পেয়ারা, মেহগনি ও নিমসহ বেশকিছু ফলজ, ঔষধি ও বনজ গাছের চারা রোপন করা হয় এবং শিক্ষার্থীদের হাতেও কিছু চারা তুলে দেওয়া হয়।

এছাড়া পরিবেশ দিবস-২০২৪ উপলক্ষে এক কোটি বৃক্ষরোপণ করে গিনেজ বুকস অফ ওয়ার্ল্ড রেকর্ডসে অন্তর্ভুক্তির কর্মসূচি পরিকল্পনা রয়েছে সংগঠনটির।

এসময় ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD