March 19, 2024, 2:53 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরের দরিদ্র কৃষকেরা পেল বিনামূল্যে স্প্রে মেশিন সাংবাদিক খালেক’র পিতার মৃত্যুতে লোহাগাড়া সাংবাদিক ফোরাম’র শোক শার্শায় দুটি ‘মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত ও দু’জন আহত হয়েছেন মোংলার চাঁদপাই মেলায় পিডিএম ফাউন্ডেশনের একাধীক সিসি ক্যামেরা স্থাপন মধুপুরে আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধা জেলায় বিএসটিআই’র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা বিশেষজ্ঞ ডাক্তাররা সপ্তাহে ১দিন ডিউটি করায় কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত রোগিরা নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার তেঁতুলিয়ায় সরকারি অফিসে বসেই উপজেলা প্রকৌশলীর প্রকাশ্যে ধূমপান সুজানগরের দরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে টিউবওয়েল বিতরণ
হুইপ স্বপনের নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী প্রতি গ্রামে তৃণমূল জনগণের নিকট জবাবদিহিতার কর্মসূচী শুরু

হুইপ স্বপনের নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী প্রতি গ্রামে তৃণমূল জনগণের নিকট জবাবদিহিতার কর্মসূচী শুরু

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

জয়পুরহাটের কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসনের সাংসদ এই তিন উপজেলার জনগণের নিযুক্ত সংসদ সদস্য,জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আ”লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি তাঁর নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী প্রতি গ্রামে তৃণমূল জনগণের নিকট জবাবদিহিতার কর্মসূচী শুরু করছেন।

বৃহস্পতিবার সন্ধায় হুইপ স্বপনের ব্যক্তিগত সহকারী ইমরুল হোসেন সৈকত তার নিজস্ব ব্যবহারিক ফেইসবুক আইডি থেকে স্থান,সময় নির্ধারণ করে একটি পোষ্ট করেছেন।যে পোষ্ট টি ইতিমধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে। এই কর্মসূচিটি করোনা মহামারির কারণে আয়োজন করতে কিছুটা বিলম্ব হয়েছে বলেও সৈকত লিখেছেন।

তিনি তার ফেইসবুক আইডিতে পোষ্টটিতে উল্লেখ করেন যে এবার শুধু সংসদ সদস্য নন, প্রত্যেক জনপ্রতিনিধি অর্থাৎ সম্মানিত উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউনিয়ন পরিষদ সদস্যগণও জনগণের নিকট প্রকাশ্যে সরাসরি জবাবদিহিতা করবেন।

সবার উপরে জনগণ,জনপ্রতিনিধিগণ জনগণ নিযুক্ত খাদেম। জনগণের নিকট জবাবদিহি করতে জনপ্রতিনিধিগণ বাধ্য-এই মূলমন্ত্র নিয়ে জয়পুরহাটের কালাই-ক্ষেতলাল-আক্কেলপুরের জনগণের প্রতি সর্বোচ্চ সম্মান প্রদর্শনের লক্ষ্যে অনুষ্ঠিত হচ্ছে’তৃণমূল জনগণের মুখোমুখি জনপ্রতিনিধিবৃন্দ’।

জবাবদিহিতার কথার পাশাপাশি দিন,তারিখ ও সময়ও উল্লেখ করেছেন। হুবহু নিম্নে তা উল্লেখ করা হইলো, প্রথম তিন দিনের কর্মসূচী নিম্নরুপ,১২ অক্টোবর,বুধবার সকাল ১০:৩০ টায়, জিন্দারপুর ইউনিয়নের, হাজীপুর সাঃ প্রাঃ বিদ্যালয় বেলা ১২:০০ টায়,পুনট ইউনিয়নের, পাঁচগ্রাম বেলা ২:৩০ টায় আহমেদাবাদ ইউনিয়নের, হারুঞ্জ সাঃ প্রাঃ বিদ্যালয় বিকাল ৪:০০টায়,উদয়পুর ইউনিয়নের, হাটপুকুর সন্ধ্যা ৬:০০ টা,মাত্রাই ইউনিয়নের,বানদিঘী রাত ৮:০০টায় কালাই পৌরসভার,আওড়াঁ কালি মন্দির ১৩ অক্টোবর, বৃহস্পতিবার সকাল ৯:৩০ টায়,সোনামুখী ইউনিয়নের,কোলাগণিপুর বেলা ১১:০০ টায় তিলকপুর ইউনিয়নের, করমজি বেলা ১২:৩০ টায়,গোপীনাথপুর ইউনিয়নের, ভিকনী বেলা ৩:০০ টায়,রায়কালি ইউনিয়নের, দেওড়া সন্ধ্যা ৪:৩০ টায় আক্কেলপুর পৌরসভার, আলেকের মোড় রাত ৬:০০ টায়, রুকিন্দিপুর ইউনিয়নের, ভান্ডারিপাড়া সাঃ প্রাঃ বিদ্যালয় ১৪ অক্টোবর, শুক্রবার সকাল ৯:৩০ টায়, আলমপুর ইউনিয়নের, শিবপুর বেলা ১১:০০ টায়, বড়াইল ইউনিয়নের, হাটশহর বেলা ৩:০০ টায় মাহমুদপুর ইউনিয়নের, মিনিগাড়ি ৫:০০ টায় ক্ষেতলাল পৌরসভার,তিলাবদুল মৃধাপাড়া আলমের চাতাল।

কালাই-ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা ঘুরে সাধারণ জনগণদের সাথে কথা বললে তারা কোন মন্তব্য না করলে তাদের মধ্যে বিভিন্ন কৌতূহল লক্ষ্য করা গেছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD