May 5, 2024, 11:40 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
চারঘাটে পানির স্তর নেমে যাওয়ায় পানির তীব্র সংকট কয়েক যুগ পর নদীর উপর সেতু নির্মাণের উদ্বোধন করাায় এমপির প্রতি খুশী এলাকাবাসী কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি ২০২৪-২০২৬ নির্বাচনে ঔষধ ব্যবসায়ী সম্মিলিত পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দিন শার্শা উপজেলা চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষের বাড়ির সামনে বোমা বিস্ফোরণ কাছাকাছি কোনও পানির উৎস না থাকায় আগুন নেভাতে পারেনি ফায়ার সার্ভিস, রাতভর জ্বলবে সুন্দরবন নড়াইলে গাঁজাসহ চারজন গ্রেফতার আসলে এটা রেল লাইন নয় কুষ্টিয়ায় শ্রমজীবী মানুষের মাঝে শরবত, বিশুদ্ধ পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ স্বরূপকাঠিতে স্বধীনতা বিরোধীদের মুক্তিযোদ্ধা হওয়ার তৎপরতা বন্ধের দাবীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পাইকগাছা বাজারের তৃষ্ণার্ত মানুষের জন্য শীতল শরবত পানির ব্যবস্থা করলেন শুকুরুজ্জামান
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান

গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান

প্রেস বিজ্ঞপ্তি
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযানে অবৈধভাবে মিষ্টি উৎপাদন করায় ২ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অদ্য ২৫.০৪.২০২৪ খ্রিস্টাব্দে জেলা প্রশাসন, গাইবান্ধা এবং বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর উদ্যোগে গাইবান্ধা শহরে ০১ টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
উক্ত ভ্রাম্যমান আদালতে-
মেসার্স রমেশ সুইটস্,সার্কুলার রোড,সদর,গাইবান্ধা (২) মেসার্স গাইবান্ধা সুইটস্,২ নং রেলগেট,সদর,গাইবান্ধা
উক্ত প্রতিষ্ঠানদ্বয়ের মিষ্টি পণ্যের অনুকূলে পণ্য বিএসটিআই লাইসেন্স ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকার অপরাধে বিএসটিআই আইন-২০১৮ এর ৩০ ধারা এবং ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ এর ২৪(১) /৪১ ধারা অনুযায়ী ১০,০০০/-(দশ হাজার) টাকা করে মোট ২০ হাজার জরিমানা করা হয়। এছাড়াও এস এ কাদির এন্ড সন্স ফিলিং স্টেশন, বাসস্ট্যান্ড,সদর,গাইবান্ধা এর ডিজেল ও পেট্রোল পরিমাপে সঠিকতা পাওয়া যায়।
উক্ত ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন জনাব মোঃ সাদরুল আলম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসন,গাইবান্ধা। প্রসিকিউটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ আলমাস মিয়া, পরিদর্শক (মেট্রোলজি)।

জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর এর এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।
আপনার বিশ্বস্ত,

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD