April 26, 2024, 9:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগকে সাংবাদিক মোঃ রাসেল সরকারের ৩৭ তম শুভ জন্মদিন পালিত

জাতীয় সাংবাদিক সংস্থার উদ্যোগকে সাংবাদিক মোঃ রাসেল সরকারের ৩৭ তম শুভ জন্মদিন পালিত

নিউজ ডেস্কঃ
সৃষ্টিকর্তার ভালোবাসায় কিছু মানুষের জন্ম হয় – যারা সমাজ ও রাষ্ট্রের সেবায় নিজের জীবনের মূল্যবান সম্পদ – সময় ও জ্ঞানকে কাজে লাগিয়ে কিছু সাফল্য কর্মযজ্ঞ সম্পাদন করার জন্য।

তেমনই একজন জনপ্রিয় ব্যক্তি অনুসন্ধানী সাহসী সাংবাদিক কলামিস্ট সুশীল নিরপেক্ষ দৈনিক দিগন্ত প্রতিদিন পত্রিকার সম্পাদক এবং জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাবেক জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা মহানগর কমিটির দুই দুই বারের সাংগঠনিক সম্পাদক সোজাসাপ্টা কথার অধিকারী তারুণ্যের প্রতীক অনুসন্ধানী সাংবাদিক মোঃ রাসেল সরকারের শুভ জন্মদিন আজ বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে সংস্থার হেড অফিসে কেক কেটে শুভ জন্মদিন পালন করেন সংস্থার শীর্ষ নেতৃবৃন্দ।

সাংবাদিক মোঃ রাসেল সরকার ০২ ফেব্রুয়ারি ১৯৮৬ সালে কুমিল্লা জেলার দেবিদ্বার থানা ইউসুফপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম আব্দুল রহিম সরকার, মাতা মোসাম্মৎ আবেদা খাতুন, ৪ ভাই ও ১ বোনের মধ্যে তিনি সবার বড়। এবং তিনি ২০০৭ সাল থেকে সাংবাদিকতার যোগদান করেন, সেসময় তিনি যে পত্রিকা গুলোতে দায়িত্বে ছিলেন, সাপ্তাহিক দুর্নীতির সন্ধানে, (সহ সম্পাদক দৈনিক ঘোষণা,) দৈনিক বিবেক, দৈনিক রূপবানী, দৈনিক রূপালী দেশ, দৈনিক মুক্ত খবর, সাপ্তাহিক অপরাধ বিচিত্রা, দৈনিক অপরাধ সময়, দৈনিক বাংলা সাথী, (সহ-সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ,) দৈনিক ইনসাফ সহ আরো কয়েকটি পত্রিকায় কাজ করেছেন, তিনি বর্তমানে দায়িত্বে আছেন অনুসন্ধানী প্রতিবেদক দৈনিক আলোর জগত, ক্রাইম চিফ রিপোর্টার দৈনিক আজকের বাংলাদেশ, বিশেষ প্রতিনিধি আমাদের মুক্তকন্ঠ, বিশেষ প্রতিনিধি, নতুন বাজার পত্রিকায় এবং ভাইস চেয়ারম্যান তুবা সমাজ কল্যাণ সোসাইটি এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত।

উক্ত অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন সংস্থার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লায়ন নূর ইসলাম, সহ-সভাপতি আবুল বাসার মজুমদার, মহাসচিব মোঃ ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব এম আকাশ, সহকারী মহাসচিব মাছুদুর রহমান মিলন, অর্থ বিষয়ক সম্পাদক লায়ন হেলাল উদ্দিন হিলু, সহ সংস্থা কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD