April 26, 2024, 10:38 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
র‍্যাব-৫ এর অভিযানে দুইজন প্রতারক আটকসহ ২ জন ভিকটিক উদ্ধার

র‍্যাব-৫ এর অভিযানে দুইজন প্রতারক আটকসহ ২ জন ভিকটিক উদ্ধার

রিদয় হোসেন(সদর জয়পুুরহাট) প্রতিনিধিঃ-

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বিষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে (অফিস সহায়ক) ৩ টি ভূয়া নিয়োগপত্র, (ঢাকা সেনা সদর দপ্তর) এর ভুয়া ৮ টি সীলসহ দুইজন প্রতারক কে হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

আটককৃতরা হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার বিষ্ণপুর পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল মতিন মন্ডলের ছেলে মোঃ খোরশেদ আলম মিঠু ও একই এলাকার মোঃ ফরছেদ আলীর ছেলে মোঃ সুজন মন্ডল।

র‍্যাব-৫,সিপিসি-৩ জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটককের বিষয়টি উল্লেখ করে জানানো হয় অভিযুক্ত ব্যক্তিদ্বয় ভিকটিম এবং তার মায়ের কাছে সেনা সদর দপ্তর এর মেসওয়েটার ও অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাড়ে নয় লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম চাকরি খবর জানতে চাইলে গত ৩০ জুন ২০২২ ইং তারিখে নিয়োগপত্র নেওয়ার জন্য আরও পঞ্চাশ হাজার টাকা নিয়ে আসতে বলে। পরবর্তীতে তাদের কথা বার্তা অসামঞ্জস্য মনে হলে ভিকটিম গত ২ জুলাই তারিখে জয়পুুরহাট র‍্যাব কে অবগত করে এবং প্রতারকদ্বয় ভিকটিমের কাছে টাকা নিতে আসলে অত্র ক্যাম্পের একটি আভিযানিক দল তাদেরকে হাতেনাতে আটক করার পাশাপাশি ২ জন ভিকটিমদেরকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD