April 24, 2024, 6:14 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
বানারীপাড়ায় পুলিশ সদস্যের হামলায় সৎ মা গুরুতর জখম

বানারীপাড়ায় পুলিশ সদস্যের হামলায় সৎ মা গুরুতর জখম

এস মিজানুল ইসলাম, বিশেষ প্রতিবেদক।। বুধবার বানারীপাড়া উপজেলার মলুহার বাজারের একটি দোকান ভাংচুর করে দখল করার প্রতিবাদ করলে পুলিশ কন্সষ্টেবল সাইফুল ইসলাম উজ্জলের হামলায় সৎ মা শাহানাজ(৫০) গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত শাহনাজের বোন সাফিয়া বেগম ও স্থানীরা বুধবার সন্ধ্যায় বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত মেডিকেল অফিসার ডাক্তার তানভীর আহমেদ সাহানাজের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। শাহানাজের শরীরের বিভিন্ন স্থানে ধারালো বস্তুর আঘাতের চিন্হ দেখা যায়। ডাক্তারের রিপোর্টে জানা যায় আহতের ফিজিক্যাল অ্যাসাল্ট এবং হেড ইন্জুরী গুরুতর হওয়ায় তাকে বরিশালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে প্রতক্ষ্যদর্শী একাধিক ব্যক্তি জানান, পুলিশ কন্সষ্টেবল সাইফুল ইসলাম উজ্জলের পিতা আবু বকর তোতার প্রথম স্ত্রীর ছেলে। মলুহার বাজারে তোতার একটি দোকান ঘর নিয়ে বিবাদ ছিল। সম্প্রতি পুলিশ কন্সষ্টেবল সাইফুল ইসলাম উজ্জল পুলিশী ভয় দেখিয়ে বাবার কাছ থেকে দোকানটি নিজের নামে লিখিয়ে নেয়। এ নিয়ে দু’মাস থেকে বিবাদ চলছিল।

বুধবার দোকানটির দখল নেয়ার জন্য ভাংচুর করতে গেলে সৎ মা শাহানাজ বাধা দিলে তাকে সাইফুল, পলাশ, শ্যমল বেধে রাখে এবং সাইফুলের স্ত্রী শারমিন জাহান নিম্নী, বোন খাদিজা নাছরীন অমানুষিক নির্যাতন করে।

এ ঘটনা শাহানাজের বোন সাফিয়া বেগম ৯৯৯ কথা বল্লে ডিউটি অফিসার থানায় নিতে বলেন। ভুক্তভোগীর অবস্থা গুরুতর হওয়ার কথা জানালে ডিউটি অফিসার প্রথমে চিকিৎসার করার কথা বলেন।
এঘটনার বিষয় হামলাকারী পুলিশ কন্সষ্টেবল সাইফুল ইসলাম উজ্জলের কাছে জানতে চাইলে তিনি কিছুই হয়নি ওসি সব জানে বলে মোবাইল কল কেটে দেন। পরবর্তীতে বারবার কল দিলে তিনি রিসিভ করেননি।

বিষয়টি সম্পর্কে বানারীপাড়া থানার অফিসার ইন চার্জ মোঃ হেলাল উদ্দিন জানান ওই এলাকায় কোন ঘটনা ঘটেছে আমার জানা নাই। পুলিশ কন্সষ্টেবল সাইফুল ইসলাম উজ্জল বলেছে আপনি সব জানেন, না বুধবারের ঘটনা জানিনা বা কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যাবস্থা নেয়া হবে। #

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD