May 3, 2024, 1:54 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই ডাকাতসহ ৫ জন গ্রেফতার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, আট প্রার্থীর মানোনয়ন পত্র জমা গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী পাইকগাছায় মহান মে দিবস পালিত পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা ; ধর্ষক গ্রেপ্তার পাইকগাছা পৌরসভার পক্ষ থেকে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ;উত্তাপ কমাতে পানি দেওয়া হয় সড়কে পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ যুবক আটক হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার প্রতিবন্দ্বী ফজর পেল দোকান করার মালামাল
ময়মনসিংহ সদরকে আধুনিক ও সেবাবান্ধব উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই- আশরাফ হোসাইন

ময়মনসিংহ সদরকে আধুনিক ও সেবাবান্ধব উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই- আশরাফ হোসাইন

আরিফ রববানী, ময়মনসিংহ
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা ময়মনসিংহের সদর উপজেলার তরুণ জনবান্ধব রাজনীতিবিধ বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেছেন, আপনাদের ভোটে পুনরায় বিজয়ী হয়ে ময়মনসিংহ সদর উপজেলাকে আধুনিক, গুণমুখী ও সেবাবান্ধব উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই।

শুক্রবার (১৯শে এপ্রিল) বিকালে তিনি উপজেলার চরনিলক্ষিয়া ইউনিয়নে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মহাজনপুর পূর্ব পাড়া রেলগেট প্রাঙ্গণে ও ৭ নং ওয়ার্ডের রাঘবপুর এলাকায় আব্দুল আজিজ মাষ্টার এর বাড়ি ও রাঘবপুর হযরত মাওলানা আব্দুর রহমান হুজুরের মাজার প্রাঙ্গণসহ বিভিন্ন এলাকায় পৃথক-পৃথক নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি উপজেলার চলমান উন্নয়ন কর্মকাণ্ড কে আরও এগিয়ে নিয়ে উপজেলাকে স্মার্ট ও উন্নত এলাকা হিসাবে উপহার দিতে আবারও চেয়ারম্যান পদে সকলের দোয়া,সহযোগীতা ও ভোট প্রত্যাশা করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন আরও বলেন, আমিও আপনাদের মতো মানুষ। আমারও আপনাদের মতো ভুল-ত্রুটি হতে পারে। বিগত সময়ে এ উপজেলায় চেয়ারম্যান থাকা অবস্থায় কাজ করতে গিয়ে ভুল হতেই পারে। আমার ভুল কতখানি আর এলাকার উন্নয়ন কতখানি করেছি এই দুই মিলে আপনারা সিদান্ত নেবেন। যদি আমার সময়ে সদর উপজেলায় বেশি উন্নয়ন হয়ে থাকে তাহলে অব্যশই আপনারা পুনরায় আমাকে ভোট দেবেন। যাতে পুনরায় নির্বাচিত হয়ে আবার আপনাদের সেবা করার সুযোগ পাই।

তিনি আরও বলেন, আমরা যারা রাজনীতি করি তাদের রাজনীতি করার একমাত্র লক্ষ্য হল দেশের জনগণের সেবা করা। যদি আমরা সঠিকভাবে এ দায়িত্ব পালন করতে না পারি তাহলে আমাদের রাজনীতি করার কোন সার্থকতা আসবে না। জনগণের সেবা, উন্নয়ন একজন রাজনৈতিক ব্যক্তির মূল লক্ষ্য। আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সে লক্ষ্য নিয়েই রাজনীতি করছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য রাজনীতি করছেন। আমিও সেই পথ অনুসরন করে চলতে চেষ্টা করছি। গত ৫ বছরে উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় আমার নির্বাচনী এলাকা সদর উপজেলায় ব্যাপক উন্নয়ন সাধিত করেছি। রাস্তা পাঁকাকরণ, বিভিন্ন ইউনিয়নের নতুন – নতুন ব্রীজ-কালভাট নির্মাণ, উপজেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে শহীদ মিনার,স্মৃতিসৌধের সংস্কার ও মেরামতকরণ, গ্রামীণ রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা, স্কুল কলেজসহ শত শত কোটি টাকা ব্যয় করে অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়েছে।

তিনি আরও বলেন, আমি স্বপ্ন দেখি ময়মনসিংহ সদর উপজেলার প্রত্যোকটি রাস্তাঘাট পাকা হবে। পাকা রাস্তাগুলো দ্বারা আলোকিত হবে। শিক্ষাপ্রতিষ্ঠানের অভাবে কোন শিক্ষার্থী ঝড়ে পড়বে না। কর্মমুখী শিক্ষা ও কৃষিভিত্তিক শিল্প কারখানার মাধ্যমে কর্মক্ষম যুব ও নারীদের হবে কর্মসংস্থান। সবার জন্য থাকবে মানসম্মত চিকিৎসা, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা ও কর্মসংস্থান। শিক্ষিত মাদকমুক্ত সুখী ও সমৃদ্ধ জনপদে পরিণত করতে চাই এ আসনের মানুষকে। এ সময় তিনি পুনরায় নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে জনগণের পাশে থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও ভোট কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD