May 17, 2024, 7:41 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ২ দিন ব্যাপী কৃষক প্রশিক্ষন কুড়িয়ানায় শেখর সিকদার হত্যান্ডের আসামীদের জামিন তাৎক্ষনিক প্রতিক্রিয়া ঃ জনতার মানবন্ধন দত্তনগর কৃষি বীজ উৎপাদন খামারের যুগ্ম পরিচালক কামরুজ্জামান শাহিনের বিরুদ্ধে মাটি চুরির অভিযোগ চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ

গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি
রোদ ও গরমে বরগুনার বেতাগীতে তৃষ্ণার্ত শ্রমজীবী ও পথচারীদের জন্য রাস্তায় রাস্তায় শরবত, ঠান্ডা পানি বিতরণ করছে গ্রীন পিস ইয়ুথ ডেভেলপমেন্ট সোসাইটির ব্যানারে স্থানীয় মানবিক তরুণ-তরুণীরা।
অব্যাহত তাপমাত্রায় জনজীবন ওষ্ঠাগত হয়ে পড়ায় বেতাগী পৌর শহরের টাউন ব্রিজসহ বিভিন্ন এলাকায় তৃষ্ণার্ত শ্রমজীবী মানুষের জন্য বৃহস্পতিবার (২ মে) দুপুর ১২ থেকে ২ ঘটিকা পর্যন্ত শরবত, স্যালাইন পানি ও ঠান্ডা পানির ব্যবস্থা করে।
আয়োজকরা জানান, তারা আখের লাল চিনি, ট্যাং, কাগুজীলেবু, তোকমা, বিট লবণ এসব উপকরণ সম্বলিত ৫০০ লিটার সরবত বানিেেয় তা দিনমজুর, পথচারী, রিকশাচালক, ইজিবাইক চালক, ট্রাক চালক ও শিশুদের এই সরবত পান করান।
এসময় সুশাসনের জন্য নাগরিক (সুজন)‘র সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহাসিন খান,সংগঠনের কার্যনির্বাহী কমিটি সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মুন্না, সদস্য মো: আরিফুল ইসলাম মান্না, মো সুমন মিয়া, মো: ইমাম, সাইফুল ইসলাম রিয়াজ, সুমাইয়া আক্তার, রাইসা সিকদার, তৌহিদ হোসেন,আদিবা,জারিফ চৌধুরী ও মো: ইমন উপস্থিত ছিলেন।
শরবত পান করে বেতাগী পৌরএলাকার বাসিন্দা রিকশা চালক আব্দুর রহিম বলেন, ‘খুব তেষ্টা পেয়েছিল। তাই এই ঠান্ডা সরবত খেয়ে পরাণ জুড়িয়েছে। যারা এ আয়োজন করেছে, আল্লাহ কল্যাণ করুন।’
সংগঠন কার্যনির্বাহী কমিটি সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মুন্না জানান, গরমে অতিষ্ঠ শ্রমজীবী মানুষ ও পথচারীদের পিপাসা মেটানোর জন্য এই ক্ষুদ্র উদ্যোগ। গরম চলমান থাকলে কর্মসূচি অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD