May 3, 2024, 3:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন ভাবখালী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত-১ গৌরনদী হাইওয়ে থানার টিএসআই মো: রুহুল আমিন খান এক মূর্তিমান আতঙ্কের নাম আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই ডাকাতসহ ৫ জন গ্রেফতার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, আট প্রার্থীর মানোনয়ন পত্র জমা গরমে তরুণ তরুণীদের শরবত, ঠান্ডা পানি বিতরণ সুজানগরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণে সেমিনার ও প্রদর্শনী
বরগুনায় এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা অনুষ্ঠিত হয়

বরগুনায় এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা অনুষ্ঠিত হয়

খাইরুল ইসলাম মুন্না বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বরগুনায়,কমিউনিটি বেজ্ড ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিবিডিপি) এর আয়োজনে ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় সকাল ১০ ঘটিকায় বরগুনার সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জাতীয় পর্যায় শিশু সংগঠন এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সভাপতি মোঃ আরিফুল ইসলাম মান্নার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বিশিষ্ট কথা সাহিত্যিক কানিজ ফাতিমা।

বেতাগী এনসিটিএফ এর সাধারণ সম্পাদক তাকওয়া তারিন নুপুর এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শুভ্রা দাস, বরগুনা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মো. গোলাম মোস্তফা কাদের ও সাধারণ সম্পাদক মো. জাফর হাওলাদার, সাবেক সভাপতি এডভোকেট সঞ্জীব দাস, সিবিডিপি’র নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ, লোকবেতার পরিচালক মনির হোসেন কামাল, দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোর সাংবাদিক মো. আবু জাফর সালেহ্, আরডিএফ পরিচালক এনামুল হক, বরগুনা পৌরসভার কাউন্সিলর হোসনেয়ারা চম্পা ।

এসময় বক্তব্য রাখেন ওয়াই-মুভ্স প্রকল্পের প্রকল্প কর্মকর্তা মো: আবু ইউসুফ সাঈদ, বেতাগী উপজেলা এনসিটিএফ এর সাবেক সভাপতি ও ভলান্টিয়ার মো. খাইরুল ইসলাম মুন্না, বরগুনা সদর এনসিটিএফ এর সভাপতি মেহজাবিন অর্থী, আমতলী’র সাধারণ সম্পাদক ওয়াহেদুল করিম তনু, পাথরঘাটা’র সভাপতি তাসলিমা, তালতলী’র শিশু গবেষক ইমতিয়াজ, বামনার শিশু সাংসদ সদস্য সাকিরা প্রমুখ।

উল্লেখ্য,কমিউনিটি বেজ্ড ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিবিডিপি), ওয়াই মুভ্স প্রকল্প ২০২০ সাল থেকে বরগুনা জেলার ছয়টি উপজেলা এবং দুর্যোগ কবলিত নলটোনা ইউনিয়নে কাজ করে যাচ্ছে যা আগামী জুন, ২০২৪ সালে শেষ হবে। এই প্রকল্পের প্রধান উপকারভোগী এনসিটিএফ শিশুরা। প্রকল্প শেষ হওয়ার পরে এনসিটিএফ সদস্যরা কীভাবে টিকে থাকবে সে বিষয়ে উক্ত সভায় আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD