April 30, 2024, 10:32 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাবুগঞ্জে ন্যায়ের পথে সংগঠনের পক্ষ থেকে দুই হাজারের অধিক পথচারীকে সরবত ও খাবার স্যালাইন বিতারন। কালীগঞ্জে মাদকবিরোধী কর্মশালা অনুষ্ঠিত শিশু বলৎকারের অভিযোগে ভ্যান চালককে পিটিয়ে হত্যা নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ স্বরূপকাঠিতে আগুনে পুড়লো ৮টি দোকান নেছারাবাদে মৃত গরুর মাংস বিক্রি জনমনে ক্ষোভ এলাকাবাসীর ইউএনওর কাছে অভিযোগ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিল উদ্ধার তীব্র তাপদাহে শেরপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করল আলোকিত শেরপুর উজিরপুরে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত
গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ১১ টি মনোনায়ন বৈধ বলে ঘোষনা

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ১১ টি মনোনায়ন বৈধ বলে ঘোষনা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে একজন বাদে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী সব প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের নির্ধারিত দিনে এ তিনটি পদে ১১ প্রার্থীকে বৈধ ঘোষণা করেন রাজশাহী সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক।

চেয়ারম্যান পদে ৫ জন বৈধ প্রার্থী হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম, উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক ও সদ্য পদত্যাগকৃত দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক, কাষ্টম গেয়েন্দার সাবেক সহকারী পরিচালক, সুনন্দন দাস রতন, ও জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান খান মার্কনী।
বাদ পড়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) ড. আব্দুর রহমান মুহসেনী।

ভাইস চেয়ারম্যান পদে চার বৈধ প্রার্থী হলেন- গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালমান ফিরোজ ফয়সাল ও আদিবাসী নেতা হুরের মুর্মু।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে২ বৈধ প্রার্থী হলেন- উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রীমতি কৃষ্ণা দেবী।

গোদাগাড়ী উপজেলায় রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা যাবে ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি হবে ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। পরদিন প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু হবে।

প্রথম ধাপের দেড়শ উপজেলায় ভোট হবে আগামী ৮ মে।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD