May 17, 2024, 6:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শত ভাগ পাশের সাফল্যে আঙ্গারু এস.এ বালিকা বিদ্যালয় র‌্যাব-১২’র অভিযানে ২১৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১টি কাভার্ড ভ্যান জব্দ রায়গঞ্জে কুইজ প্রতিযোগীতায় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ জাতীয় পাটি চারঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ৪র্থ বর্ষের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত তেঁতুলিয়ায় নিয়মিত অফিস না করেই বেতন নিচ্ছেন চতুর্থ শ্রেণির কর্মচারী খাদিজা সুরভীর স্বামী কারণে শিক্ষক হওয়ার স্বপ্ন পূরণ হলো না- পেতে হলো পরপারে তানোরে মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছায় গরমে তাল শাঁসের চাহিদা বেড়েছে;রপ্তানী হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে
বাবুগঞ্জে ন্যায়ের পথে সংগঠনের পক্ষ থেকে দুই হাজারের অধিক পথচারীকে সরবত ও খাবার স্যালাইন বিতারন।

বাবুগঞ্জে ন্যায়ের পথে সংগঠনের পক্ষ থেকে দুই হাজারের অধিক পথচারীকে সরবত ও খাবার স্যালাইন বিতারন।

কে এম সোহেব জুয়েল ঃ ন্যায়ের পথে সংগঠনের পক্ষ থেকে দুই হাজারের অধিক পথচারীদের মধ্য ট্যাংক এর সরবত ও খাবার স্যালাইন বিতারন করা হয়েছে।

৩০ এপ্রিল মঙ্গলবার বরিশালের বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের আগরপুর কলেজ রোড সংলগ্ন বেইলি ব্রিজ সম্মুখে সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত এই কর্মসুচির পালন করা হয়।

এ সময় ন্যায়ের পথে সংগঠনের প্রতিষ্টতা জাহাঙ্গীরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবি তোফায়েল আহম্মেদের কনিষ্ঠ পুত্র এবিএম কামরুজ্জামান মাসুমের নেতৃত্বে ন্যায়ের পথের সংগঠনের অর্ধশতাধিক নেতা কর্মিরা উপস্থিত থেকে ভ্যান ড্রািইভার, রিস্কা ড্রাইভার অটো চালক, স্কুল শিক্ষার্থী, কলেজ শিক্ষক সহ নানা পেশাজিবী পথচারীদের মাঝে তীব্র তাপদাহে ঠান্ডা ট্যাক ও লেবুর সরবত ও স্যালাইন পানি বিতারন করা হয়।

এ সময় ন্যায়ের পথে সংগঠনের মোঃ পান্নু শিকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,সংগঠনের সহসভাপতি মোঃ রুহুল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম, কে এম সায়েম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

উপস্থিতিদের মাঝে সংগঠনের প্রতিষ্ঠতা এবিএম কামরুজ্জামান মাছুম বলেন , ২০২২ ইং এই সেচ্ছাসেবি ন্যায়ের পথে সংগঠনি আমার পচন্দের কতিপয় সৎ ও নির্ভর যোগ্য লোক নিয়ে শুরু করে এ জাবৎ কাল পর্যন্ত বহু দুস্ত অসহায় লোকেদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পেরে নিজকে গর্বিত বোধ করছি। বাকি দিন গুলোতে যেন এই সংগঠনের মধ্য দিয়ে পরোপকারে জীবন বিলিয়ে দিতে পারি এমনটি উপস্থিতি পথচারীদের মাঝে বক্তব্যে বলেন তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD