April 30, 2024, 8:08 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নেছারাবাদে মৃত গরুর মাংশ বিক্রি জনমনে ক্ষোভ এলাকাবাসীর ইউএনওর কাছে অভিযোগ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিল উদ্ধার তীব্র তাপদাহে শেরপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করল আলোকিত শেরপুর উজিরপুরে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হুজরাপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মঞ্জুর রহমানের ইন্তেকাল লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা সজিব হত্যা মামলার আরো এক আসামী অস্ত্রসহ গ্রেপ্তার নলছিটিতে একাধিক মাদক মামলার আসামি খলিল আটক উজিরপুরে ইউপি চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ফাঁস দেখার কেউ নেই- কুকুর-বিড়ালের সঙ্গে মমেক হাসপাতালে রোগীদের বসবাস
ধামইরহাটে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল

ধামইরহাটে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল

আবুল বয়ান, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তপশীল অনুযায়ী নওগাঁর ধামইরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রতিদ্বন্দী প্রার্থীরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে ১৫ এপ্রিল মনোনয়ন পত্র জমার শেষ দিনে ধামইরহাট উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেন।
ধামইরহাট উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আনিছার রহমান জানান, উপজেলা চেয়াম্যান পদে ৬ জন প্রার্থী যথাক্রমে, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রাক্তন অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু নাছের মো. আফজাল হোসেন, জামায়াত নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা আতাউর রহমান, জাহানপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ওসমান আলী ও ব্যবসায়ী আয়েন উদ্দিন।
অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সফল ছাত্রনেতা মো. সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের জনপ্রিয় নেত্রী আনজুয়ারা বেগম ও সাবেক ভাইস চেয়ারম্যান সাবিনা এক্কা মনোনয়পত্র দাখিল করেছেন।
নির্বাচন কমিশন সূত্র জানায়, আগামী ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, রিটার্ণিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহার ২২ এপ্রিল ও ২৩ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ প্রদান করা হবে। প্রার্থীদের আপিল নিষ্পত্তি করতে জেলা প্রশাসক।
উল্লেখ্য যে, ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভারসহ ধামইরহাট উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৫৯ হাজার ২৪৬ জন, এর মধ্যে পুরুষ ভোটার ৭৯ হাজার ৬২৬ জন ও নারী ভোটার সংখ্যা ৭৯ হাজার ৬১৮ জন ও তৃতীয় লিংগের ভোটার ২ জন। ৫৩ টি কেন্দ্রে আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আবুল বয়ান ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD