July 26, 2024, 11:57 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
পার্বত্য চুক্তি বাস্তবায়নে সরকার কাজ করছে রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রী

পার্বত্য চুক্তি বাস্তবায়নে সরকার কাজ করছে রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রী

রিপন ওঝা, পার্বত্য প্রতিনিধি।

রাঙ্গামাটিতে নির্বাচনী জনসভায় ২৩ ডিসেম্বর-২০২৩ রোজ শনিবার ভার্চুয়ালি যোগে পার্বত্য চুক্তি বাস্তবায়নকারী আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় বক্তব্য রাখেন।

উক্ত কর্মসূচিতে জেলা আওয়ামী লীগ সভাপতি ২৯৯নং আসনের নৌকার মাঝি জননেতা সাংসদ দীপংকর তালুকদার ও সাধারণ সম্পাদক মোঃ মূসা মাতব্বর, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ শাহজাদা মহিউদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা আওয়ামী লীগের জেলার সিনিয়র নেতৃবৃন্দ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ ও জেলার সকল উপজেলার আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের স্থানীয় নেতাকর্মী ও স্থানীয় গণমাধ্যমকর্মী উপস্থিতি ছিলেন।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসভায় প্রধানমন্ত্রী দ্বাদশ জাতীয় নির্বাচনে ২০২৪ সালের ৭জানুয়ারি রাঙ্গামাটি জেলাসহ বরগুনা জেলা, সাতক্ষীরা জেলা, ঝিনাইদহ জেলা, কুষ্টিয়া জেলা, নেত্রকোনা জেলা ৬জেলার উপস্থিত দলীয় নেতাকর্মীর ও তিন পার্বত্য জেলার উন্নয়নসহ দেশবাসীর নিকট উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার লক্ষ্যে নৌকার পক্ষে ভোট চান।

নৌকা মার্কার মনোনীত পদপ্রার্থী বর্তমান সাংসদ দীপংকর তালুকদার সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আগামী ২০২৪ সালের ৭জানুয়ারি যথাসময়ে কেন্দ্রে পৌঁছে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়ন সচল রাখতে ও দেশবিরোধী বিএনপি ও জামায়াত রুখতে প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা যেন ৫ম বারের মতো দেশের উন্নয়নে ভূমিকা রাখতে।

প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি জনসভা যুক্ত হওয়ার পূর্বেই রাঙ্গামাটি জেলার সকল উপজেলার আওয়ামী লীগ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উৎসবমুখর ভাবে মিছিল নিয়ে রাঙ্গামাটির শেখ রাসেল মাঠে জনসভা স্থলে উপস্থিত হয়।

ভার্চুয়ালি বক্তব্যের শেষে অংশে সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি রাঙ্গামাটি শিল্পকলা একাডেমির ক্ষুদ্র নৃতাত্তিক জনগোষ্ঠীর স্থানীয় নৃত্যশিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ নৃত্য পরিবেশনা উপভোগ করেন ও উপস্থিত সকল নেতাকর্মীদের নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD