July 27, 2024, 12:13 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
বরগুনার তালতলীতে ২০ লিটার চোলাই মদসহ আটক ২

বরগুনার তালতলীতে ২০ লিটার চোলাই মদসহ আটক ২

মংচিন থান তালতলী প্রতিনিধি।।
বরগুনার তালতলীতে ২০ লিটার চোলাই মদসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (২ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে থানার চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশে পাড়া এলাকার মি. অংলাউ রাখাইনে ছেলে মি. জয় (৩৫) এবং একই এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মামুন (২৫)

পুলিশ জানায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামিশে পাড়া এলাকা থেকে দেশিও চোলাইমদ নিয়ে শহরের দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার সামনে চেকপোস্টে তল্লাশি চালিয়ে ২০ লিটার দেশিও চোলাই মদসহ মি. জয় ও মামুনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, দেশিও চোলাই মদসহ দুই জনকে আটক হয়েছে এবং একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে‌। আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মংচিন থান
তালতলী প্রতিনিধি

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD