April 27, 2024, 2:31 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে বৈশাখের তাপমাত্রা যেন কোনভাবেই কমছে না। এমন গরম জীবনে দেখি নাই’ নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান তানোরে ময়নার গণসংযোগে জনতার ঢল বানারীপাড়ায় বসতবাড়ীতে অগ্নিদগ্ধে বৃদ্ধার মৃত্যু পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক পাইকগাছায় তীব্র তাপদাহে অতিষ্ঠ পাখির জন্য খোলা পাত্রে পানির ব্যবস্থা আজ পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারবন্দী ঝালকাঠিতে বাড়ির গেট লাগানোকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার
নড়াইলে সেনা প্রধান দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে

নড়াইলে সেনা প্রধান দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম সফিউদ্দিন আহমেদ বলেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, রবিবার (১৫ অক্টোবর) দুপুরে নড়াইলের লোহাগড়ার করফা গ্রামে পৈতৃক ভিটায় নির্মিত মরহুম পিতা অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দিন আহমেদ এর নামে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের হাসপাতাল উদ্বোধন করেন। তিনি এসময় আরো বলেন ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় করফা গ্রামে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। তিনি হাসপাতালের পাশে একটি গাছের চারা ও একটি মসজিদেরও ভিত্তি প্রস্তর স্থাপন করেন ।
পরে সেনাপ্রধান করফা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপস্থিত মুক্তিযোদ্ধারের সাথে কুশল বিনিময় এবং অনুষ্ঠিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন ও শিশু কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন। সেনাবাহিনী প্রধান স্কুল মাঠে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সহযোগিতায় সম্প্রতি মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়টি সরকারি করণ, এলাকায় হাসপাতল নির্মান করা হয়েছে। মধুমতি নদী শাসনের কাজ চলমান রয়েছে। এলাকাতে আরও উন্নয়ন কাজ করা হবে।
এ সময় সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর পরিবারের সদস্যরা এবং সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD