April 27, 2024, 10:51 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে বৈশাখের তাপমাত্রা যেন কোনভাবেই কমছে না। এমন গরম জীবনে দেখি নাই’ নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান তানোরে ময়নার গণসংযোগে জনতার ঢল বানারীপাড়ায় বসতবাড়ীতে অগ্নিদগ্ধে বৃদ্ধার মৃত্যু পাইকগাছায় গাঁজাসহ মহিলা আটক পাইকগাছায় তীব্র তাপদাহে অতিষ্ঠ পাখির জন্য খোলা পাত্রে পানির ব্যবস্থা আজ পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারবন্দী ঝালকাঠিতে বাড়ির গেট লাগানোকে কেন্দ্র করে দু’ভাইয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ নোয়াখালীতে ২০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার
মাস্টারদার জন্মদিনে চট্টগ্রাম জেএম সেন হলে শাড়ী ও পন্যের মেলা আগামী প্রজম্মের জন্য ক্ষতিকর

মাস্টারদার জন্মদিনে চট্টগ্রাম জেএম সেন হলে শাড়ী ও পন্যের মেলা আগামী প্রজম্মের জন্য ক্ষতিকর

মোঃ শহিদুল ইসলাম
বিশেষ প্রতিনিধিঃ

জাতীয়বীর বিপ্লবী মহানায়ক মাস্টারদা সূর্যসেনের ১৩১তম জন্মদিবসে অদ্য ২২ মার্চ শুক্রবার সকাল ১১.০০ ঘটিকায় বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের উদ্যোগে চট্টগ্রাম নগরীর জেএমসেন হলে মাস্টারদা সূর্যসেনের আবক্ষ মূর্তিতে পুস্পিত শ্রদ্বাঞ্জলি নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত পরিষদের অর্থ সম্পাদক তপন ভট্টাচার্য্যের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মাস্টার অঞ্জন কান্তি চৌধুরী। আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা দীপংকর চৌধুরী কাজল, পরিষদের সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার সিঞ্চন ভৌমিক। উপস্থিত ছিলেন কাউচার আহমেদ, প্রভাস চক্রবর্তী, শিক্ষার্থী রৌদ্রিতা ভট্টাচার্য্য, আহমেদ রিয়াজ , চিত্ত প্রসাদ দাশগুপ্ত সহ আরও অনেকে।

অনুষ্ঠানের বক্তারা বলেন আজকের দিনটি বাঁঙালী জাতি সহ এই উপমহাদেশের মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে থেকে ১৩১ বছর পূর্বে মাস্টারদা সূর্যসেন চট্টগ্রাম জেলার রাউজান উপজেলা নোয়াপাড়া গ্রামে জন্মগ্রহন করে চট্টগ্রামের মাটিকে ধন্য করেছেন। মাস্টারদা সূর্যসেন আমাদের আন্দোলন সংগ্রামের বাতিঘর। এখনো আমরা অন্যায় অত্যাচার অশুভ শক্তির কবলে পড়লে মাস্টারদা সূর্যসেন আমাদের সাহস যোগায়। বক্তারা সূর্যসেনের জন্মদিবসকে রাষ্ট্রীয় ভাবে পালনের জন্য সরকারের কাছে জোর দাবি জানান। মাস্টারদা সূর্যসেন সহ সকল বিপ্লবীদের স্মৃতি রক্ষা করার জন্য সরকারের কাছে অনুরোধ জানান। পরিশেষে বক্তারা হতাশা প্রকাশ করে বলেন, জাতীয় বীর বিপ্লবী মহানায়ক মাস্টারদা সূর্য সেনের জন্মদিনে, স্বাধীনতা সংগ্রামী মানুষদের তীর্থস্থান জেএমসেন হলে শাড়ী ও পন্যের মেলা আমাদের আগামী প্রজন্মের জন্য ক্ষতিকর।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD