May 3, 2024, 6:03 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
মালদ্বীপ প্রবাসী রুবেল হোসেন দীর্ঘদিন ধরে নিখোঁজ

মালদ্বীপ প্রবাসী রুবেল হোসেন দীর্ঘদিন ধরে নিখোঁজ

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে ঃ- মালদ্বীপ প্রবাসী রুবেল হোসেন কুমিল্লা জেলা চৌদ্দগ্রামের ৪নং শ্রীপুর ভাংগাপুস্কুনী গ্রামের মোহাম্মদ জাহাঙ্গীরের ছেলে মোঃ রুবেল হোসেন গত দুই বছর ধরে পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ নাই ।যোগাযোগ মাধ্যম ফেইসবুক,মেসেঞ্জার,ভাইবার, ইমু সহ অন্যান্য এ্যাপ গুলো বন্ধ।

রুবেল ৯ বছর আগে পরিবারের সুখের জন্য মালদ্বীপ আসেন কিন্তু ২ বছর ধরে কোনো যোগাযোগ নাই।

তার সঠিক তথ্য পেতে তার বাবা সকলের সহযোগিতা চেয়েছেন। রুবেল বাবার সাথে কথা হলে তিনি জানান আমার ছেলের সাথে গত দুই বছর কোন যোগাযোগ নাই।

রুবেল বাবা বলেন আমার ছেলে মালদ্বীপের হাড্ডু শহরে থাকতো।গত দুই বছর ধরে কোনো যোগাযোগ নাই তাই এখন কোথায় আছে কেমন আছে জানি না।কেউ যদি তার খবর পেয়ে থাকেন, বা দেখে থাকেন এই নাম্বারে যোগাযোগ করবেন (০১৭৬২২০৯১৭৫)

রুবেল হোসেন এর বাবা বলেন, আমি আমার সন্তানের সঠিক তথ্য জানার জন্য সাংবাদিকদের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয় ও মালদ্বীপে বাংলাদেশের হাইকমিশনার অফিসের সহযোগিতা চাই।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD