April 28, 2024, 1:46 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন সুসম্পন্ন, ঘোষণা অপেক্ষায় ছাত্রসমাজ কেশবপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক যৌথসভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ গোদাগাড়ীতে বিএনপি নেতার নির্বাচনী ক্যাম্প নির্মাণে বাধা নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা পাইকগাছায় তীব্র তাপপ্রবাহে বেড়েছে শিশু রোগ ; সতর্ক থাকার পরামর্শ বিশেষজ্ঞদের বানারীপাড়ার দুই শহীদ বুদ্ধিজীবী পরিবার সদস্যকে সংবর্ধনা স্বারক সংকলণ ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন সলঙ্গায় বৃষ্টি প্রার্থনায় ইস্তেস্কার নামাজ আদায় চাপারহাটে ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  লালমনিরহাটে ডিবির অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১
দূতাবাসে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

দূতাবাসে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

আবদুল্লাহ কাদের মালদ্বীপ থেকে ঃ-

মালদ্বীপের বাংলাদেশ হাইকমিশনের হলরুমে একটি আলোচনা সভা আয়োজন করা হয় সোমবার (১৮ ডিসেম্বর) ২০২৩ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ। মিশনের কাউন্সেলর (শ্রম) মোহাম্মদ সোহেল পারভেজ তার বক্তব্যে মালদ্বীপ প্রবাসী বাংলাদেশীদের আন্তর্জাতিক অভিবাসী দিবসের অভিনন্দন জানান।

উল্লেখ্য প্রবাসী বাংলাদেশীদের কষ্টার্যিত রেমিটেন্স এর মাধ্যমে দেশের অর্থনৈতিক অগ্রগতি তরান্বিত হচ্ছে। তিনি সকলকে স্থানীয় আইন মেনে বৈধ ভাবে কাজ করার আহ্বান জানান। এছাড়া, তিনি সর্বজনীন পেনশন, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের সদস্যপদ, ই পাসপোর্ট, ইত্যাদি বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন। হাইকমিশনার তাঁর বক্তব্যে প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের জন্য সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন। তিনি প্রবাসীদের নিজের স্বাস্থ্য সুরক্ষার জন্য সচেতন হওয়ার অনুরোধ করেন। এছাড়াও যে কোন কাজে মধ্যসত্ত্বভোগীদের এড়িয়ে চলার পরামর্শ প্রদান করেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে সবাইকে একযোগে কাজ করার জন্য তিনি আহ্বান জানান।

মিশনের কল্যাণ সহকারী আল মামুন পাঠান এর সঞ্চালনায় অনুষ্ঠানে মিশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও উল্লেখযোগ্য সংখ্যক প্রবাসী বাংলাদেশীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD