July 26, 2024, 11:43 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ৪ দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা – মোংলায় নৌবাহিনী প্রধান লাখো মুসল্লির জানাজা শেষে ছারছীনা শরীফের পীর সাহেবের দা*ফন সম্পন্ন পানছড়িতে মা মনসা পুঁথি পাঠের আসর জমে উঠেছে গোপাল হাজারীর বাড়িতে কোট বি*রোধীদের উপর হাম*লার প্রতি*বাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষো*ভ নবাগত গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুলদিয়ে শুভেচ্ছা জানালেন যুবলীগ সভাপতি তানোরে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহর নায়বে আমীর হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহর ইন্তে*কাল ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামানের গাছ রোপন
রাজশাহী অঞ্চলের সেরা করদাতার সম্মাননা পেলেন ৪২ জন, গোদাগাড়ীর দুই ভাই সোহেল ও জুয়েল।

রাজশাহী অঞ্চলের সেরা করদাতার সম্মাননা পেলেন ৪২ জন, গোদাগাড়ীর দুই ভাই সোহেল ও জুয়েল।

রাজশাহী থেকে মোঃ হায়দার আলী।। রাজশাহী অঞ্চলের ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা দিয়েছেন কর অঞ্চল, রাজশাহী।

আজ বুধবার (৪ জানুয়ারি) মহানগরীর একটি চাইনিজ রেস্তোরাঁর সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা দেওয়া হয়। কর অঞ্চল রাজশাহীর কমিশনার মো. নূরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) শাহীন আক্তার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহীর কমিশনার ইসমাইল হোসেন সিরাজী, কর আপীল অঞ্চল রাজশাহীর কমিশনার শামীমুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট প্রমুখ।

অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে সম্মাননাপ্রাপ্ত তিনজন হলেন- মো. আব্দুল আওয়াল, মো. নাসিমুল গণি খান ও মো. পিপলু ইসলাম।

দীর্ঘ সময় কর প্রদানকারী ২ করদাতা হলেন- হেকমত উল্লাহ ও নির্মল কর্মকার। ৪০ বছর বয়সের নিচে পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা পান পাভেল হোসেন। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা হিসেবে নূরজাহান বেগম সম্মাননা পান।

এদিকে, রাজশাহী জেলায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ছিলেন ৩ জন। তারা হলেন- মুখলেসুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী, গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল ও কাজী মাহমুদুল হাসান। দীর্ঘ সময় কর প্রদানকারী ২ জন হলেন, ড. শামসুন্নাহার ইসলাম ও মোহন কুমার আগরওয়ালা। এছাড়া ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হয়েছেন, গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলের ছোটভাই মনিরুল ইসলাম জুয়েল ও সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা শরীফা পারভীন।

এদিকে বেলাল উদ্দিন সোহেল ও তার ছোট ভাই মনিরুল ইসলাম জুয়েল মাকে সেরা করদাতার পুরস্কার নেয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে প্রশাংসায় ভাসছেন।

মোঃ হায়দার আলী
নিজস্ব প্রতিবেদক,
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD