April 26, 2024, 7:48 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু
উৎসবমুখর পরিবেশে পটিয়ায় বই উৎসব পালিত

উৎসবমুখর পরিবেশে পটিয়ায় বই উৎসব পালিত

পটিয়া প্রতিনিধিঃ
‘নতুন বছর, নতুন দিন, নতুন বইয়ে হোক রঙিন’ এই স্লোগানে পটিয়া উপজেলার ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে বই উৎসব।
রোববার (১ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের হলরুমে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও ছনহরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ওসমান আলমদার।
বই উৎসবে একযোগে বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত
৭০০ জন শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম আবদুল গনির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন অভিভাবক সদস্য উওম বৈদ্য,মুজিবুর রহমান, আবু তাহের, ইকবাল হোসেন, ছেনোয়ারা বেগম, আবদুল কাদের,মাহাবুব আলী,পাইলট দাশ গুপ্ত, মোজাম্মেল হক।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD