July 17, 2024, 9:36 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
শহীদ বুদ্ধিজীবী মুহম্মদ আখতার সড়ক উদ্বোধন

শহীদ বুদ্ধিজীবী মুহম্মদ আখতার সড়ক উদ্বোধন

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
টাঙ্গাইলের ধনবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী মুহম্মদ আখতার সড়ক উদ্বোধন ও বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস। ১৯৭১ সালের এ দিনে দখলদার পাকিস্তানি হানাদার বাহিনী ও তার দোসর রাজাকার, আল-বদর, আল-শামস বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করেছিল ।

দিবসটি উদযাপনে বুধবার(১৪ ডিসেম্বর২২)ইং সকালে ধনবাড়ী উপজেলা প্রশাসন,পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

ধনবাড়ীর ঢাকা-জামালপুর সড়কের আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রী কলেজ রাস্তটি শহীদ বুদ্ধিজীবী মুহম্মদ আখতার সড়ক নামকরণ করা হয়। পরে ধনবাড়ীর কৃতিসন্তান শহীদ বুদ্ধিজীবি মুহম্মদ আখতার সড়কের ম্যুরাল উদ্বোধন করা হয়। শহীদ বুদ্ধিজীবী মুহম্মদ আখতার সড়কের ম্যুরাল স্থলে দোয়া মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)মো: আসলাম হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ। বিশেষ অতিথি ছিলেন ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারাহ ফাতেহা তাকমিলা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেবউন্নাহার, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ ও কলেজিয়েট মডেল স্কুলের সাবেক প্রধান শিক্ষক মীর আশরাফ হোসন প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলা, পৌরসভার কর্মরত সকল কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকার সুধীজনরা উপস্থিত ছিলেন।

হাফিজুর রহমান

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD