April 26, 2024, 1:35 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
সাভারের ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ১৩জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল: ২জন মাঠে সক্রিয়

সাভারের ইয়ারপুর ইউনিয়ন উপ-নির্বাচনে ১৩জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল: ২জন মাঠে সক্রিয়

হেলাল শেখঃ ঢাকা জেলার সাভারের আশুলিয়া থানাধীন ৪নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন সাভার উপজেলা নির্বাচন অফিসে। তবে এই নির্বাচনে দুই জন প্রার্থী মাঠে সক্রিয়ভাবে প্রচারণা চালাচ্ছেন বলে এলাকাবাসী জানান।
শুক্রবার (২ ডিসেম্বর ২০২২ইং) বিকেলে সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম এ বিষয়ে নিশ্চিত করেন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিলো। সাভার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। শনিবার ৩ ডিসেম্বর সকালে মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হবে। ১০ ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার এবং ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্ধ দেওয়া হবে। আগামী ২৯ ডিসেম্বর ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ভোট গ্রহণ হবে।
উক্ত ইয়ারপুর ইউনিয়নে উপ-নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা হলেন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ মোশারফ হোসেন মুসা, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ সুমন ভুঁইয়া, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জু, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, আশুলিয়া থানা আ লিক কমিটির জাতীয় শ্রমিক লীগের সভাপতি আকবর হোসেন মৃধা, বিএনপি সমর্থিত দেলোয়ার সরকার, মিনি আক্তার, বকুল ভুঁইয়া, জিল্লুর রহমান জিল্লা, জাতীয় পার্টির নেতা আল কামরান, জামায়াত নেতা আবুল হোসেন, আব্দুর রহমান ও মজুল হকসহ ১৩জন।
সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নয়টি ওয়ার্ডের ৪২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। মোট ভোটার সংখ্যা ৮৬ হাজার ৩৬১জন, যার মধ্যে পুরুষ ৪৫ হাজার ৮৯০জন এবং নারী ভোটার ৪০ হাজার ৪৭১ জন। তিনি আরও বলেন, সুষ্ঠু নির্বাচন করতে আমরা কাজ করে যাচ্ছি।
এলাকাবাসী জানায়, নৌকা প্রতীকের মোল্লা মোশারফ হোসেন মুসা ও স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ সুমন ভুঁইয়াসহ এই দুইজন প্রার্থী প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ভোটারদের কাছে গিয়ে ভোট ও দোয়া চাইছেন এবং গণসংযোগ ও মিছিল মিটিং করছেন। ইয়ারপুর ইউনিয়নের তিনবার নির্বাচিত সুনামধন্য চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার সাহেব গত ২৮ অক্টোবর ২০২২ইং তারিখ মৃত্যুবরণ করায় এই ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD