April 26, 2024, 5:59 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
নৌকার প্রতীক বিক্রি ৩কোটি টাকায়? “সংবাদটির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন আওয়ামীলীগ

নৌকার প্রতীক বিক্রি ৩কোটি টাকায়? “সংবাদটির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন আওয়ামীলীগ

বিশেষ প্রতিনিধিঃ দৈনিক দেশবাংলা পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে গত ২৯ নভেম্বর ২০২২ইং তারিখে সংবাদ শিরোনাম হয়- “নৌকার প্রতীক বিক্রি হলো ৩ কোটি টাকায়?”। এই সংবাদটি প্রকাশিত হওয়ার পর এই সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আশুলিয়া থানা আওয়ামী লীগ ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
উক্ত সংবাদে বলা হয় দীর্ঘ আলোচনার পর সাভার উপজেলার ইয়ারপুর ইউনিয়নের উপ-নির্বাচনে ২কোটি ৯০ লাখ টাকার বিনিময়ে নৌকার প্রতীক বিক্রির অভিযোগ উঠেছে। বলা হয় আওয়ামী লীগের নৌকা প্রতীকে মোশারফ হোসেন মুছাকে মনোনয়নের দায়িত্ব নেন (সামারি) আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন। বলা হয় বিভাগীয় দায়িত্ব থাকা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের সাথে চুক্তি করে মনোনয়ন বোর্ডের সদস্যদের ভুল তথ্য সরবরাহ করে মনোনয়ন দিতে মরহুম সৈয়দ আহমেদ ভুঁইয়া মাস্টারের ছেলে সাজানো হয় মুছাকে। আরও বলা হয় এদিকে মোশারফ হোসেন মুছা নৌকা প্রতীক পেয়ে ভোট ছাড়াই চেয়ারম্যান হওয়ার ঘোষণা দেওয়ায় ক্ষুব্ধ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও ভোটাররা। যেকোনো মূল্যে নৌকাকে বিজয়ী করতে আরো ৩ কোটি টাকা ঘোষণা দিয়েছেন মুছা। আর এসব অর্থ যোগান দিচ্ছেন কয়েকটি হাউজিং কোম্পানি।
সাভার উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ইয়ারপুর ইউনিয়নের তিনবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার। তার পুত্র সুমন আহমেদ ভুঁইয়া আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তার বক্তব্যে বলেন, বাবা মারা যাওয়ার পর তার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এলাকাবাসীর চাওয়ায় তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন কিন্তু তিনি নৌকার বিরুদ্ধে নয়, ব্যক্তি মুছা’র বিরুদ্ধে নির্বাচন করবেন।
এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাভারের আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুছা বলেন, উক্ত দৈনিক দেশবাংলা পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে “নৌকার প্রতীক বিক্রি হলো ৩কোটি টাকায়?” সংবাদটি মিথ্যা। এই মিথ্যা সংবাদটি যারা প্রকাশ করেছেন, আমি তাদের এই সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আর যেসকল গণমাধ্যমে উক্ত সংবাদটি প্রকাশ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উক্ত ব্যাপারে ব্যবস্থা নিবেন। নৌকা প্রতীক দিয়েছেন দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দল যাকে মনোনয়ন দিবে দলীয় নেতৃবৃন্দ নৌকা প্রতীকের পক্ষে কাজ করবেন আর আমি সবার কাছে নৌকা মার্কায় ভোট ও দোয়া চাই। তিনি আরও বলেন, আমি আল্লাহর কাছে বিচার প্রার্থনা করি, আমার বিরুদ্ধে যারা অপপ্রচার করছেন, আল্লাহ তাদের বিচার করবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD