April 26, 2024, 12:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
মহালছড়িতে এসএসসি ফলাফলে জিপিএ ৫বেড়েছে ফেল কমেনি

মহালছড়িতে এসএসসি ফলাফলে জিপিএ ৫বেড়েছে ফেল কমেনি

(রিপন ওঝা,মহালছড়ি)

আজ ২৮ নভেম্বর সোমবার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। উক্ত প্রকাশিত ফলাফলে এসএসসি (বিজ্ঞান, ব্যবসায়, মানবিক) হতে জিপিএ ৫.০০পেয়েছে ৮ জন আর এসএসসি(ভোকেশনাল) হতে জিপিএ ৫.০০ ১৩ জন পেয়েছে।

মহালছড়ি উপজেলার মধ্যে সদর ইউনিয়নে অবস্থিত একমাত্র সরকারি শিক্ষা প্রতিষ্ঠান হতে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় হতে জিপিএ-৫.০০ পেয়েছে ২জনসহ ৭২.২০%।

এ ছাড়াও আর্মড পুলিশ ব্যাটালিয়ন আইডিয়াল স্কুল এন্ড কলেজ হতে জিপিএ-৫.০০ পেয়েছে ৪জনসহ পাশের হার ৭৪.১৪%, মহালছড়ি আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ জিপিএ৫.০০ পেয়েছে ১৩জনসহ পাশের হার ৮৭.২৩%, মুবাছড়ি ইউনিয়নে অবস্থিত সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় হতে জিপিএ-৫.০০ ৪জনসহ ৯০.৬%, খুলারাম পাড়া উচ্চ বিদ্যালয় ৫৭.৪৫%, মাইসছড়ি ইউনিয়নে অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ উচ্চ বিদ্যালয়ের পাসের হার ৩৮.১০%, বৌদ্ধ শিশুঘর স্কুল এন্ড কলেজ ৩০.০০%, মাইসছড়ি উচ্চ বিদ্যালয় ৪৮.৯৮% পাশের হার অর্জন করেছে।

উল্লেখ্য যে, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭২২জন এবং অপর কেন্দ্রে মাইসছড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৭৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিল।

প্রসঙ্গত, গত ১৫ সেপ্টেম্বর এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছিল। করোনা পরিস্থিতি ও বন্যার কারণে দীর্ঘদিন আটকে থাকার পর অনুষ্ঠিত হয় এসএসসি ও সমমানের পরীক্ষা। সাধারণত পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে ফল প্রকাশ করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD