April 27, 2024, 1:22 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
চট্রগ্রামের ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হলেন মো.আসলাম, সা. সম্পাদক জিয়াউল হক সুমন

চট্রগ্রামের ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হলেন মো.আসলাম, সা. সম্পাদক জিয়াউল হক সুমন

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।
১৭ নভেম্বর,রোজ বৃহস্পতিবার সকালে ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিন।

এ সময় তিনি আগামী নির্বাচনে নৌকার জয়লাভে সাংগঠনিক শক্তি বৃদ্ধির বিকল্প নেই বলে মন্তব্য করেন। স্বাধীনতাবিরোধী পরাশক্তি ও অগ্নিসন্ত্রাস নির্মূলে সাধারণ জনগণ নৌকায় ভোট দিবে বলেও মন্তব্য করেন তিনি।

সম্মেলন শেষে মো. আসলামকে সভাপতি ও জিয়াউল হক সুমনকে সাধারণ সম্পাদক করে দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে করে ২৬ বছর পর নতুন মুখ পেলো ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ।কমিটিতে তৃণমূলের নেতাকর্মীদের পদায়ন করায় খুশি হয়েছেন নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD