July 17, 2024, 11:24 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
নড়াইলে বেড়িবাঁধের খাদ থেকে আ.লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ

নড়াইলে বেড়িবাঁধের খাদ থেকে আ.লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ

উজ্জ্বল রায় জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

নড়াইলের কালিয়ায় শেখ আবু তালেব (৭৫) নামের এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। উজ্জ্বল রায় জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার গন্ধবাড়িয়া গ্রামের পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) বেড়িবাঁধের খাদ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
আবু তালেব উপজেলার মাউলি ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা। তিনি বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ছিলেন।
পুলিশ ও মৃত ব্যক্তির স্বজনেরা বলেন, গতকাল সন্ধ্যায় আবু তালেব বাড়ি থেকে বের হন। দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তাঁকে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে গ্রামের মসজিদের মাইকেও আবু তালেবের নিখোঁজের বিষয়টি ঘোষণা দেওয়া হয়। রাত ১২টার দিকে আবু তালেবের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বেড়িবাঁধের খাদে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, স্থানীয় ইসলামিয়া দাখিল মাদ্রাসার গভর্নিং বডি গঠন করতে অভিভাবক সদস্য নির্বাচন ছিল ১৪ নভেম্বর। কমিটির সভাপতি প্রার্থী ছিলেন আবু তালেব। আজ বৃহস্পতিবার সদস্যদের সমর্থনে সভাপতি নির্বাচিত হওয়ার দিন ছিল। স্থানীয় লোকজনের ধারণা, মাদ্রাসা কমিটির নির্বাচন নিয়ে বিরোধের জেরে তাঁকে হত্যা করা হতে পারে।
মাউলি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রোজী হক বলেন, মাদ্রাসার গভর্নিং বডি নির্বাচন নিয়ে বেশ কয়েক দিন ধরে উত্তেজনা ছিল। এ ছাড়া সম্প্রতি গ্রামে আর কোনো বিষয়ে বিরোধ দেখা যায়নি। কিন্তু কী কারণে আবু তালেবের মৃত্যু হলো সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা প্রথম আলোকে বলেন, লাশটি বেড়িবাঁধের খাদের পানিতে পড়েছিল। প্রাথমিকভাবে শরীরে আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। তবে লাশ উদ্ধারের সময় নাক দিয়ে রক্ত ঝরছিল। লাশ উদ্ধারের চার থেকে পাঁচ ঘণ্টা আগে আবু তালেবের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গতকাল রাতেই লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় লোকজনের ভাষ্যমতে, আবু তালেবের মৃত্যুর পেছনে মাদ্রাসার নির্বাচনের বিষয়টি সামনে আসছে। সব কিছু খতিয়ে দেখা হচ্ছে। উজ্জ্বল রায় জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD