April 26, 2024, 8:06 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
ময়মনসিংহে গনতন্ত্র দিবসে এমপি ফখরুল ইমাম ও মুক্তির কুশপুত্তলিকা দাহ করেছে জাতীয় পার্টি

ময়মনসিংহে গনতন্ত্র দিবসে এমপি ফখরুল ইমাম ও মুক্তির কুশপুত্তলিকা দাহ করেছে জাতীয় পার্টি

ষ্টাফ রিপোর্টারঃ
জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে ১০নভেম্বর গনতন্ত্র দিবস পালন করেছে জাতীয় পার্টি। একই সময়ে জাতীয় পার্টির জিএম কাদের এর অনুসারী ফখরুল ইমামকে ময়মনসিংহ থেকে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করেন।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১০নভেম্বর) বিকেলে ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির আহবায়ক ডাঃ কে আর ইসলাম,সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম,জেলা জাতীয় পার্টির আহবায়ক এড আব্দুল গফুর,সদস্য সচিব মোশারফ হোসেন সহ সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবু হানিফ সরকার, সদস্য সচিব আবজাল হোসেন হারুনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের যৌথ আয়োজনে ময়মনসিংহের সুন্দর মহলস্থ জাতীয় পার্টি কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে একটি বিশাল মিছিল নিয়ে নগরীর টাউন হল মোড়,জিলা স্কুল মোড়,নতুন বাজার মোড়,গাঙ্গিনার পাড়সহ প্রধান-প্রধান এলাকা প্রদক্ষিণ শেষে ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশনের কৃষ্ণচুড়া চত্ত্বের এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে কর্মসুচীর সমাপ্ত করা হয়। এসময় নেতৃবৃন্দ জাতীয় পার্টির মহাসচিব ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইমামকে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ডাঃ কে আর ইসলাম।

এসময় প্রধান বক্তা হিসবে মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আউয়াল সেলিম তার বক্তব্যে বলেন- জাতীয় পার্টির প্রধানপৃষক ও দলের প্রয়াত চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের সহধর্মীনি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের সাথে পরামর্শ মোতাবেক দেশ এখন সাংবিধানিকভাবে চলছে। আলোচনা সভায় তিনি বলেন, জাতীয় পার্টি ও পার্টি চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদই দেশে গণতন্ত্রের সূচনা করেছিলো। এসময় তিনি বলেন- ফখরুল ইমাম,সালাউদ্দীন মুক্তিসহ ময়মনসিংহের কিছু বেইমান যারা বেগম রওশন এরশাদের হাত দিয়ে জাপার রাজনীতিতে প্রবেশ করে তার দয়ায় এমপি হয়ে জাতীয় সংসদে গিয়েছিলো,কেউ আবার গাড়ী-বাড়ী করেছেন,যারা এক সময় ভালো জামা কাপড় পর্যন্ত গায়ে দিতে পারতো না, আজ সেইসব কিছু বেইমান রওশন এরশাদকেই জাতীয় পার্টি কে সরিয়ে দেওয়ার পায়তারা চালিয়ে যাচ্ছে। আমরা ফখরুল ইমাম,সাবেক এমপি সালাহ উদ্দিন মুক্তিসহ এসব চিহ্নিত বেইমান, মির্জাফরদেরকে ময়মনসিংহ থেকে অবাঞ্ছিত ঘোষণা করছি। পরে তারা জাতীয় পার্টির মহাসচিব ফখরুল ইমাম ও জাপার সাবেক এমপি সালাহ উদ্দিন মুক্তির কুশপুত্তলিকা দাহ করেন।

সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবজাল হোসেন হারুন এর পরিচালনায় আলোচনা সভা ও র্যালীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ নুরু, এড সোহরাব উদ্দিন খান,সাবেক কাউন্সিলর আব্বাস আলী তালুকদার,সাব্বির হোসেন বিল্লাল,লাল মিয়া লাল্টু, মির্জা আবু নাজির শামিম,এড.আব্দুল কাইয়ুম,শাহজাহান,মোহাম্মদ সেলিম ঢালী,সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক পরানগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফ সরকার, যুগ্ম যুগ্ন আহবায়ক মোঃ মকবুল হোসেন, লিয়াকত আলী, রেজাউল করিম লাল মিয়া, আবু বকর সিদ্দিক, মোশারফ হোসেন, হাছান মাহমুদ, ভাবখালীর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী, আব্দুর রহমান, এমদাদুল হক লিটন, আজিজুল ইসলাম মেম্বার, নুরুল ইসলাম কাওছার আহমেদ, হুসাইন মোহাম্মদ সরোয়ার সরকার প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD