April 26, 2024, 9:38 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে কৃষকলীগের উত্তর শাখার নতুন কমিটি গঠন

লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে কৃষকলীগের উত্তর শাখার নতুন কমিটি গঠন

মোঃ ছাইফুল ইসলাম-(জিহাদ), নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন (উত্তর) শাখার বাংলাদেশ কৃষকলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

লালমোহন উপজেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোকলেছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন আলম মাকসুদ এর সঞ্চালনায় (৭ নবেম্বর ) সোমবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় উপজেলা কৃষকলীগের অস্থায়ী কার্যালয়ে আগামী ৩ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে মোঃ জুয়েল হাওলাদারকে সভাপতি, মোঃ টিটু মেলকারকে সাধারণ সম্পাদক ও মোঃ মনির মৃধাকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে এ নবগঠিত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোকলেছুর রহমান বকশি ও সাধারণ সম্পাদক শাহীন আলম মাকসুদ জানান, স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও বেগবানকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিতের লক্ষে ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতকে শক্তিশালী করার লক্ষে এ কমিটি ঘোষণা করা হয়েছে। একইসাথে আগামী ১৪ দিনের মধ্যে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা কৃষকলীগের নিকট সকল তথ্য জমা দিতে নবগঠিত এ কমিটিকে নির্দেশনা প্রদান করা হয়।

এদিকে বাংলাদেশ কৃষকলীগের কমিটি ঘোষণা করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনসহ সংগঠনটির উপজেলা শাখার নের্তৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবগঠিত কমিটির নের্তৃবৃন্দরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD