April 27, 2024, 4:10 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনায় মাদক, সাজাপ্রাপ্তসহ ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ

ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনায় মাদক, সাজাপ্রাপ্তসহ ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে মাদক,জুয়া,ছিনতাই, চুরি-ডাকাতিসহ
বিভিন্ন অপরাধের দায়ে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৯নভেম্বর) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী মডেল থানা ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহামেদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরীর আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই-ডাকাতি প্রতিরোধ ও আদালতের পরোয়ানাভুক্ত এবং সাজাপ্রাপ্ত আসামীদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ।

এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।
এদের মাঝে এসআই মুহাম্মদ জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম ভাটিকাশর এলাকা থেকে অপহরন মামলার আসামী রাজিম ওরফে উসমান ও মাজহারুল ইসলাম শুভ, এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ট্রাফিক বক্সের সামনে থেকে ডাকাতির চেস্টা পুরাতন মামলার আসামী মোঃ ইমরান মিয়াকে গ্রেফতার করে।

এছাড়া এসআই আবুল কাশেম ও আনিছুর রহমান, এসআই আল মামুন এবং এএসআই আমিরুল ইসলাম পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত আরো চারজনকে গ্রেফতার করে। তারা হলো, মেরাজ, ইসমাইল খাঁ, মোঃ আব্দুল হক ও মোঃ হারুন অর রশিদ। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

ওসি শাহ কামাল আকন্দ জানান- মাদক,ছিনতাই,
চুরি,-ডাকাতি, সন্ত্রাসমুক্ত নগরী গঠনের মাধ্যমে জনতার জন্য নিরপরাধ ও বসবাস যোগ্য নগরী উপহার দিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে অপরাধীদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগীতা করতে তিনি সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগীতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD