April 26, 2024, 7:40 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
মহালছড়িতে এপিবিএন ও স্বাস্থ্য কমপ্লেক্স যৌথ মেডিকেল ক্যাম্প

মহালছড়িতে এপিবিএন ও স্বাস্থ্য কমপ্লেক্স যৌথ মেডিকেল ক্যাম্প

(রিপন ওঝা,মহালছড়ি)

খাগড়াছড়ির মহালছড়িতে আজ ৩০ অক্টোবর রোজ রবিবার
সকাল ১০.০০ঘটিকায় ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

মহালছড়ির মুবাছড়ি ইউনিয়নের মহামুনিপাড়াস্থ সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে এই মেডিকেল ক্যাম্পেইনটি শুরু করা হয় এবং বিকাল ৩.০০ঘটিকায় শেষ হয়।

উক্ত ক্যাম্পেইনটি মহালছড়ি ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ যৌথভাবে এলাকার দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করবে বলে জানা গেছে।

উক্ত এ কর্মসূচিতে ৬ এপিবিএন’র সহকারী পুলিশ সুপার মোঃ তাসলিম হুসাইন, সহকারী পুলিশ সুপার রুবেল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ কলিন্স চাকমা, ডাঃ দীপংকর ধর, ডাঃ নুনু মারমা, ডাঃ রুপময় তনচংগ্যা ও ফার্মাসিস্ট রাজীব পাল সহ অন্যান্য সহযোগীগণ।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন মহালছড়ি ৬ এপিবিএন এর অতিরিক্ত ডিআইজি মোঃ আওরঙ্গজেব মাহবুব এবং উপস্থিত থেকে তিনি দিক নির্দেশনা প্রদান করেছেন।

আজকের মহতী উদ্যোগে দূর্গম পাহাড়ী এলাকায় ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি ৬ এপিবিএন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সাধুবাদ ব্যক্ত করেন।

মহালছড়ি ৬ এপিবিএন ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবা মহালছড়িতে সাধারণ মানুষের নিরাপত্তার পাশাপাশি এই রকম মানবিক কাজ করে আসছে, ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD