July 17, 2024, 10:11 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলের মধুমতি নদী থেকে গ*লিত ম*রদেহ উদ্ধার ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ চারঘাটে গরুর লাম্পি স্কিন ডিজিজ রোগের প্রাদু*র্ভাব বানারীপাড়ায় বিশারকান্দিতে ৫০ বছর ধরে ভাসমান সবজি চাষে সফল চাষীরা আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অ*বৈধ সংযোগ বিচ্ছিন্ন টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন এবং টুর অপারেটর এসোসিয়েশন অফ বাংলাদেশ এর মত বিনিময় গোদাগাড়ীতে গবাদিপশুর ল্যাম্পি স্কিন ডিজিজ সম্পর্কে উঠান বৈঠক, মেডিকেল ক্যাম্প পরিচালিত পাইকগাছায় বিপুল পরিমাণ কারেন্ট জাল জ*ব্দ পাইকগাছায় পানিতে ডু*বে শিশুর মৃ*ত্যু জাতীয় নৃত্য প্রতিযোগিতায় ঝালকাঠির মেয়ে সুকন্যার স্বর্ণপদক জয়
রংপুর বিভাগের তৃতীয় বার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ

রংপুর বিভাগের তৃতীয় বার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান রংপুর বিভাগের তৃতীয় বারের শ্রেষ্ঠ নিবার্চিত হয়েছেন মাহবুবুজ্জামান আহমেদ।

রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নিবার্চিত হয়েছেন মাহবুবুজ্জামান আহমেদ। তিনি বর্তমানে কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসাবে কর্মরত রয়েছে। তাঁহার পিতার নাম মৃত করিমুদ্দিন আহম্মেদ, মাতার নাম মৃত নুরজাহান করিম, তিনি কাশীরাম গ্রামের, কালীগঞ্জ উপজেলার, লালমনিরহাটের একজন স্থায়ী বাসিন্দা। জাতীয় প্রাথমিক পদক -২০২২ উপলক্ষ্যে আয়োজিত রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠ উপজেেলা নিবার্চিত হয়েছেন।

কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুুুবুজ্জামান আহমেদ,প্রথমে রংপুর বিভাগের শ্রেষ্ঠউপজেলা চেয়ারম্যান হয়েছন ২০১৭ইং ২য় বার শ্রেষ্ঠ হয়েছেন ২০১৯ইং এবং তৃতীয় বার হয়েছেন ২০২২ইং।

কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, জীবনের সবটুকু সময়ই বিনিয়োগ করেছেন আওয়ামী রাজনীতির পেছনে। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে স্কুলজীবনে ছাত্রলীগের পতাকাতলে আশ্রয় নেন। ছোটবেলা থেকেই তিনি স্বপ্ন দেখেন, দেখান মানুষকে। মানুষকে নিজের দেখানো স্বপ্ন পূরণ করাই ফের তার স্বপ্ন হয়ে দাঁড়ায়। তারুণ্যদীপ্ত মাহবুবুজ্জামান আহমেদ, নিজের কষ্টার্জিত অর্থ ব্যয় করে। তিনি সর্বদা মানুষের সেবা করে চলছেন। তবে এ জননেতা এবার মানুষের সেবা করার লালিত স্বপ্ন পূরণের জন্য, কালীগঞ্জ উপজেলা কে মডেল রুপে গড়ে তুলতে লড়তে প্রস্তুত বলে জানিয়েছেন। তিনি আরো বললেন তার স্বপ্নের কথা, আশার কথা, ভালোবাসার কথা। মানুষের প্রতি দরদ আর প্রেমের কথা। বললেন আধুনিক উপজেলা গড়ে তোলার স্বপ্নের কথা।

এবার মানুষের ভালোবাসাকে পুঁজি করে তিনি একটি আধুনিক উপজেলা উপহার দেওয়ার স্বপ্নে বিভোর। ‘একটি আধুনিক মডেল উপজেলা উপহার দেওয়ার জন্য যা কিছু করতে হয়, সব করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ড স্বচ্ছতার সহিত মানুষের নিকট পৌঁছে দিতে চাই। মানুষ যেমন স্বপ্ন দেখেন কালীগঞ্জ উপজেলাকে নিয়ে, ঠিক তাদের স্বপ্নের মতো করে সাজাব এ উপজেলাকে।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD