April 27, 2024, 2:22 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
গোদাগাড়ীতে র‌্যাব-৫ এর অভিযানে হেরোইনসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী মাদক কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মুক্তি আটক

গোদাগাড়ীতে র‌্যাব-৫ এর অভিযানে হেরোইনসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী মাদক কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মুক্তি আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ালীগের ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান কাজলের স্ত্রী কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদকসহ হাতেনাতে গ্রেফতার করেছে
র‌্যাব-৫ এর চৌকুসদল। বিষয়টি গোদাগাড়ীর টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে। মাদক সম্রাজ্ঞীর গ্রেফতারের বিষয়টি ব্যপকভাবে আলোচিত হচ্ছে।

র‌্যাব-৫ একটি সূত্র জানায়, গোদাগাড়ী মডেল থানার মহিষালবাড়ী বাজার এলাকায় অবস্থানকালে ০৯/১০/২০২২ তারিখ রাত্রী-১২.২০ ঘটিকায় গোপন সংবাদের মাধ্যমে জানিতে পারে যে, রাজশাহীর গোদাগাড়ী থানাধীন মাদারপুর গ্রামের মোছাঃ আমেনা বেগম মুক্তি (৩৭) স্বামী মোঃ নুরুজ্জামান কাজল, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাদারপুর, গোদাগাড়ীর রাজশাহীর এর বসতবাড়িতে মাদকদ্রব্য হেরোইন রহিয়াছে।

অফিসার সংঙ্গীয় ফোর্সের সন্ধান ঘটনাস্থলে উপস্থিত সাক্ষী ১। মোঃ জহিরুল ইসলাম মেম্বার (৩৯) সাং চরআলাতলী থানা+জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ গ্রামঃ মাদারপুর, থানাঃ গোদাগাড়ী জেলাঃ রাজশাহী ২। নয়মুদ্দিন (৫০) পিতা- মৃত সৈয়দ আলী, সাং মাদারপুর থানাঃ গোদাগাড়ী রাজশাহীসহ আরো অনেকের উপস্থিতিতে আটককৃত মহিলাকে বসতবাড়ীর ২য়. তলার ছাদে । আটককৃত মহিলার নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদ করিলে মহিলাটি উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ধৃত মক্কিলা প্রকাশ্য বলে ও স্বীকার করে যে, ০১ টি কাঠের তৈরী বাক্সের বক্ষিত অবৈধ মাদকদ্রব্য হেরোইন আছে এবং উক্ত অবৈধ মাদকদ্রব্য হেরোইন যাহার স্বামী মোঃ নুরুজ্জামান কাজল (৩৭) অজ্ঞাতনামা স্থান থেকে নিয়া আসিয়াছে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে নারী র‍্যাব সদস্য সহায়তায় শালিনতার প্রতি দৃষ্টি রাখিয়া ধৃত মহিলা আসামীর দেহ তল্লাশী করেন। তাহার স্বীকারোক্তি মোতাবেক হাতে বাহির করিয়া দেন।
আটককৃত আসামী ১। মোছাঃ আমেনা বেগম মুক্তি (৩৭), স্বামী মোঃ নুরুজ্জান কাজল, সাং মাদারপুর, থানাঃ গোদাগাড়ী জেলার রাজশাহী এবং পলাতক আসামী ২। মোঃ নূরুজ্জামান কাজল (৪০), পিতা- মৃত স্থাসাং-মহিশালবাড়ী ফকিরাপাড়া বর্তমান সাং-মাদারপুর, খান গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী সহ এবং ১নং আসামীর ২য় তলা বিশিষ্ট বসতঘরের ছাদের উত্তর পূর্ব কোন উদ্ধারকৃত জন্ম তালিকায় বর্ণিত আলামত (ক) ০১ টি কাঠের তৈরী বাক্সের ভিতর রক্ষিত অবৈধ মাদকদ্র হেরোইন ০২ প্যাকেট, যাহার প্রত্যেক প্যাকেটের ওজন ১০০ গ্রাম, মোট (১০০+১০০)= ২০০ আম ( আমাদের সাথে থাকা ডিজিটাল পরিমাপক যন্ত্র যারা এখানকৃত)। যাহার মূল্য আনুমানিক (২০০x১০০০ সর্বমোট ২০,০০,০০০/-(বিশ লক্ষ) টাকা ও ১ নং আসামীর বসতঘরের ২য় তলার দক্ষিণ পার্শ্বের শোন রুমে উত্তরমুখী স্টীলের ঘাটের তোষকের নিচে রক্ষিত উদ্ধারকৃত জন্ম তালিকায় বর্ণিত আলামত (খ) অ মাদকদ্রব্য হেরোইন ০২ প্যাকেট। যাহার ০১ টির ওজন ৯০ গ্রাম মূল্য অনুষ্ঠান – ৯,০০,০০০/- ( লক্ষ) টাকা এবং অপরটির ওজন ১০ গ্রাম (যাহা আমাদের সাথে থাকা ডিজিটাল পরিমাপক যন্ত্র যারা ওজনকৃত যাহার মূল্য অনুমান ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা এবং খাটের নিচে থাকা (গ) ০১ টি KINGSTA SEALER PFS-200 CE প্যাকেটিং মেশিন, উক্ত ঘরের ভিতরে পশ্চিম পার্শ্বে কাঠের টেবিলের উপর হ পাওয়া (ঘ) মাদক কারবারী কাজে ব্যবহৃত ০৩ টি ফোন। ০১ টি পুরাতন iPhone, যাহার সহিত ০১ সিম সংযুক্ত; ০১ টি পুরাতন Redmi Note ৪স্মার্ট ফোন, যাহার সহিত ০২ টি সিন সংযুক্ত এবং ০১ পুরাতন VEGA V7 বাটন ফোন যাহার সহিত ০১ টি সিম সংযুক্ত। (3) মাদক কারবারী কাজে ব্যবহৃত টি প্লাস্টিকের কৌটার ভিতর রক্ষিত ১৬ টি বিভিন্ন কোম্পানীর সিম কার্ডসহ থানায় হাজির হইয়া আসামী এবং পলাতক আসামীর বিরুদ্ধে এই মর্মে এজাহার দায়ের করা হয়।

গোদাগাড়ী মডেল থানার মামলা নং-৩০ ধারা: ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) এর ৮(গ) (৪১) ধারায় আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫ এর সদস্যগণ জানান, মোছাঃ আমেনা বেগম মুক্তি ও নূরুজ্জামান কাজল দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে শূন্য থেকে আঙ্গুলফুলে কলাগাছ তারপর বটবৃক্ষ হয়েছেন। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। নুরুজ্জামান কাজল ২ নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক হওয়ার পর থেকে মাদকের ব্যবসা বেপরোয়া গতিতে শুরু করেন, প্রশাসনের নাম ভাঙ্গিয়ে মাদকের দালালীও শুরু করেন বলে ব্যাপক অভিযোগ রয়েছে।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD