April 26, 2024, 1:38 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
গোদাগাড়ীতে বিনামূল্যে ৫০৮ জন কৃষকের মাঝে সার, বীজ বিতরণ করলেন এমপি ওমর ফারুক চৌধুরী

গোদাগাড়ীতে বিনামূল্যে ৫০৮ জন কৃষকের মাঝে সার, বীজ বিতরণ করলেন এমপি ওমর ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ীতে বিনামূল্যে ৫০৮ জন কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার সার, বীজ এবং শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ৩৯ টি পূজা মন্ডপে ১০ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলা পরিষদের মিলনায়তনে এসব বিতরণ করা হয়।
এ বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

কৃষি অফিস সূত্রে জানা যায়, গোদাগাড়ী উপজেলায় খরিপ-২ মৌসুমে মাসকালাই ২২৮ জন কৃষকের মাঝে, গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ ২৮০ কৃষকের মাঝে বিতরণ করা হয়েছে। এছাড়া প্রতিজন একবিঘা জমির জন্য মাসকালাই বীজ ৫ কেজি, ডিএপি ১০ কেজি, এমওপি ৫ কেজি বিতরণ করা হয়েছে।

গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ প্রতিজন এক বিঘার জমির জন্য বীজ ১ কেজি, ডিএপি ২০ কেজি, এমওপি ২০ কেজি, বালাইনাশক ১ প্যাকেট, নাইলন সুতলি ৪ কেজি পলিথিন ১৫০ বর্গমিটার এবং নগদ অর্থ সেচ, জমি প্রস্তুত বাবদ ২ হাজার ৮০০ টাকা প্রদান করা হয়েছে। অপরদিকে দূর্গপূজা উপলক্ষে উপজেলার ৩৯টি মন্ডপের অধিনে সভাপতির হাতে ১০ হাজার টাকা করে আর্থিক প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহিলা ভাইস সুফিয়া খাতুন মিলি, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অয়েজ উদ্দিন বিশ্বাস, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কৃষি অফিসার শারমিন সুলতানা, দেওপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেলসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তর প্রধানগণ বিভন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সুধিজন।

মোঃ হায়দার আলী,
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD