April 27, 2024, 12:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত জেলা পরিষদ সদস্য গৌরনদীর হারুন হাওলাদারের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত জেলা পরিষদ সদস্য গৌরনদীর হারুন হাওলাদারের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

রিপোর্ট!! সুমন তালুকদার গৌরনদী।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য রাজু আহম্মেদ হারুন হাওলাদার। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

২৯ সেপ্টম্বর বৃহস্পতিবার দুপুরে তিনি স্বপরিবারে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন এবং তার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তার রুহের মাগফেরাত কামনায় আল্লাহর কাছে দোয়া চান।

আগামী ১৭ই অক্টোবর সারা বাংলাদেশের ৬১ টি জেলায় জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এরইমধ্যে যারা যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তাদের নাম গত ২৬ সেপ্টেম্বর সরকারিভাবে ঘোষণা করা হয়।

তাদের মধ্যে বরিশাল জেলা পরিষদের ৯ নং ওয়ার্ড তথা গৌরনদী উপজেলা থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হন রাজু আহম্মেদ হারুন হাওলাদার। তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে পেরে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বরিশাল ১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য (মন্ত্রী পদমর্যাদায়) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
রাজু আহম্মেদ হারুন হাওলাদার এর আগেও বরিশাল জেলা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন বিগত ৫ বছর সততার সাথে দায়িত্ব পালনের কারণে আবারো তাকে সদস্য হিসেবে পেয়ে এই অঞ্চলের সাধারণ মানুষ ও তার পরিবারের লোকজনও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বঙ্গবন্ধুর কবর জিয়ারত ও তার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণের পর তিনি স্বপরিবারে বাগেরহাট খানজাহান অলীর মাজারে যান , সেখানে তিনি আল্লাহর এই অলির রওজা মোবারক জিয়ারত করেন। এ সময় তিনি দেশ ও জাতির সমৃদ্ধি কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিণবঙ্গের গণমানুষের নেতা আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহর পরিবারের জন্য দোয়া করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD