April 26, 2024, 12:11 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত।

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত।

বি এম মনির হোসেনঃ-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‌্যালী, আলোচনাসভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে আজ বুধবার সকাল এগারোটায় উপজেলা বিভিন্ন স্হানে বর্নাঢ্য আনন্দ র‌্যালী শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পূর্ব আলোচনা সভায় জাতির পিতার জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ৭৭তম অধিবেশনে বিশে^র দ্বিতীয় মর্যাদাপূর্ণ প্রধানমন্ত্রী আসনে অলংকৃত করায় অভিনন্দন জ্ঞাপন করেন।
এসময় জাতিসংঘসহ আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার পুরস্কার গ্রহন, তাঁর সততা, সুনাম ও দক্ষতায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নসহ জাতিকে বহিঃবিশে নতুন রুপে পচিচিতি করা শেখ হাসিনার বিকল্প নেতা বাংলাদেশে নেই উল্লেখ করে আগামী নির্বাচনে পুনরায় আওয়ামী লীগড়কে বিজয়ী করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ তৃণমুল নেতৃবৃন্দরা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে দলীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD