শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
রওশন এরশাদের নেতৃত্বে জাপাকে সাংগঠনিক ভাবে এগিয়ে নিতে নেতাকর্মীদের প্রতি সেলিমের আহবান

রওশন এরশাদের নেতৃত্বে জাপাকে সাংগঠনিক ভাবে এগিয়ে নিতে নেতাকর্মীদের প্রতি সেলিমের আহবান

ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক,জাতীয় পার্টির দুঃসময়ে রাজপথ কাঁপানো
সাবেক ছাত্রনেতা আব্দুল আউয়াল সেলিম বলেছেন- জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, ময়মনসিংহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, ময়মনসিংহ বিভাগ বাস্তবায়নের কারিগর পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপির হাতকে শক্তিশালী করতে দলকে সাংগঠনিক ভাবে আরো গতিশীল করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এসময় পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে রওশন এরশাদের নেতৃত্বে জাপাকে সাংগঠনিক ভাবে এগিয়ে নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন-দেশের জন্য জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কাজগুলো বর্তমান প্রজন্মের দুয়ারে দুয়ারে পৌঁছে দিতে হবে।

শুক্রবার (২৩শে সেপ্টেম্বর) বিকালে নগরীর ২১নং ওয়ার্ড গোরস্থান সংলগ্ন দলীয় কার্যালয়ে জাতীয় পার্টি ময়মনসিংহ মহানগর শাখার অন্তর্ভুক্ত ১৯,২০,২১,
২২,২৩,২৪,২৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে তরান্বিত করার লক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত সব নেতাকর্মীরা সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটি উপলক্ষ সম্মেলন করার লক্ষে স্থান নির্ধারনে মতামত ব্যক্ত করেন এবং দলের সুবিধা ভোগীদের অপসারণ করে ত্যাগী ও পরিশ্রমী জাতীয় পার্টির কর্মীদের দলে স্থান করে দেওয়ার দাবী জানান।

জাতীয় মহিলা পার্টির সাধারন সম্পাদক আব্দুল আউয়াল সেলিম বলেন, ৯ বছরের শাসনকালে হুসেইন মুহম্মদ এরশাদ দেশের জন্য যে অবদান রেখেছেন, তা বলে শেষ করা যাবে না। ’৮৮-এর বন্যায় তিনি সাঁতরিয়ে মানুষের ঘরে ঘরে গিয়ে খোঁজখবর নিয়েছিলেন, ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছিলেন। নারী নির্যাতন রোধে পারিবারিক আইন প্রণয়ন করেছেন। বিশেষ করে ময়মনিসংহ জেলায় পল্লীবন্ধুর অবদান অবিস্মরণীয়। তিনি আরো বলেন- উনি ছিলেন (এরশাদ) মানুষপ্রেমিক, দেশপ্রেমিক, মানুষকে ভালোবাসতেন, মানুষের কথা ভাবতেন। তার জন্য ওনার নাম দেওয়া হয়েছিল পল্লীবন্ধু। জাতীয় পার্টির নেতাকর্মীদের এসব বিষয় জনগণের সামনে তুলে ধরারও আহবান জানান জাপা নেতা আব্দুল আউয়াল সেলিম।

মহানগরের এই নেতা বলেন, মানুষকে যারা ভালোবাসে, সহযোগিতা করে-মহান আল্লাহ তাদের ভালোবাসেন। সেই শিক্ষা নিয়েই জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে।

মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক লাল মিয়া লাল্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জনগণকে
জাতীয় পার্টিতে যোগ দেওয়ার জন্য উৎসাহ দেখিয়ে আব্দুল আউয়াল সেলিম বলেন, এ দলে মাদককাণ্ডের ছড়াছড়ি নেই, সন্ত্রাসী, মারামারি, খুনোখুনি, টেন্ডারবাজি ও চাঁদাবাজিরও স্থান নেই। জাতীয় পার্টি আদর্শ পার্টি। নিখুঁত এ পার্টিতে যোগ দিয়ে আপনারা নিজেদের দেশপ্রেমে উৎসর্গ করতে পারেন। এসময় তিনি ময়মনসিংহের সর্বস্তরের জনতার প্রিয় নেতা,ময়মনসিংহ-৪ সদর আসনের জাতীয় সংসদ সদস্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির হাত কে শক্তিশালী করতে দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টিকে সাংগঠনিক ভাবে আরো শক্তিশালী সংগঠনে পরিণত করার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির সহসভাপতি আফজাল হোসেন হারুন,সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন বিল্লাল,যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও অন্যান্যের মাঝে ১৯,২০,২১,২২,২৩,২৪,২৫ নং ওয়ার্ড জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD