April 27, 2024, 4:05 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দলকে নতুনভাবে সংঘটিত করা হবে- গৌরীপুরে সোমনাথ সাহা

শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দলকে নতুনভাবে সংঘটিত করা হবে- গৌরীপুরে সোমনাথ সাহা

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ গৌরীপুরে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক, জেলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য,গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ক্লিন ইমেজধারী রাজপথের সাহসী সাবেক ছাত্র নেতা, ইতিবাচক রাজনীতির ধারক, তরুণ আওয়ামী লীগ নেতা সোমনাথ সাহা বলেছেন-হিংসা-বিদ্বেষ ভুলে সবাইকে এক সাথে কাজ করতে হবে। মতবিরোধ থাকতে পারে কিন্ত নিজেদের মধ্যে অন্তকোন্দল থাকা যাবে না। সবাইকে বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগ করতে হবে। বৃহস্পতিবার (১৫সেপ্টেম্বর)বিকালে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসলে দলীয় নেতা-কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করার পর নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।পরে উপজেলার পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবগঠিত কমিটির সভাপতি নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ শাহা দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় সোমনাথ সাহা আরো বলেন- বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে দলকে নতুনভাবে সংঘটিত করা হবে এবং ত্যাগী ও তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। সে লক্ষে তিনি দলীয় নেতাকর্মীদের সহযোগীতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল, ডৌহাখলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুল হক সরকার, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি আব্দুল আওয়াল খান পাঠান, জেলা যুবলীগের সাবেক সদস্য কামাল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত দীর্ঘ ১৯ বছর পর ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার পৌর রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে নিলুফার আনজুম পপিকে সভাপতি ও সোমনাথ সাহাকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।

কমিটি অনুমোদন পাওয়ার পরদিন ১৫সেপ্টেম্বর দিনভর ব্যাপক কর্মসূচির মাঝে ব্যস্ত সময় পাড় করেছেন নবগঠিত কমিটির সভাপতি নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ শাহা। কর্মসূচির মধ্যে ছিলো- গৌরিপুর উপজেলার বঙ্গবন্ধু চত্ত্বরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন,গৌরিপুর মুক্তিযোদ্ধা কবরস্থানে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, গৌরিপুরের মা, মাটি ও মানুষের নেতা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ে মাননীয় প্রতিমন্ত্রী মরহুম ডা. ক্যাপ্টেন অবঃ মজিবুর রহমান ফকির এম.পি মহোদয়ের কবর জিয়ারত, গৌরিপুরের বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এর সাথে শুভেচ্ছা বিনিময়,
নবগঠিত কমিটির সভাপতি-সাধারন সম্পাদক তৃণমূলের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে আগামী দিনে উপজেলা আওয়ামী লীগকে শেখ হাসিনার নেতৃত্বে আরো সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD