April 26, 2024, 9:37 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
রাজশাহী বোর্ডে এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ১৭১৯ শিক্ষার্থী

রাজশাহী বোর্ডে এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ১৭১৯ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

রাজশাহী শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত সেকেন্ডারি স্কুল সাটির্ফিকেট (এসএসসি) পরীক্ষার প্রথম দিনে বাংলা আবশ্যিক প্রথম পত্রে ১৭১৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। তবে কোনো ধরণের অপ্রিতীকর ঘটনা ছাড়ায় সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড রাজশাহীর পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম স্বাক্ষরিত পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী বোর্ডের অধীনে ৮টি জেলায় মোট পরীক্ষার্থী ছিল ১ লাখ ৮৮ হাজার ৫৭৭ জন। এরমধ্যে পরীক্ষা দিয়েছে ১ লাখ ৮৬ হাজার ৮৫৮ জন।

এরমধ্যে রাজশাহী জেলায় অনুপস্থিত ছিল ২৯৪ জন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় অনুপস্থিত ছিল ১১৪ জন, নাটোর জেলায় অনুপস্থিত ছিল ১৭৩ জন, নওগাঁ জেলায় অনুপস্থিত ছিল ১৭৩ জন, পাবনা জেলায় অনুপস্থিত ছিল ২৬৩ জন, সিরাজগঞ্জ জেলায় অনুপস্থিত ছিল ২৭৯ জন, বগুড়া জেলায় অনুপস্থিত ছিল ২৫৪ জন ও জয়পুরহাট জেলায় অনুপস্থিত ছিল ৭৬ জন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD