বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
মোংলায় ৭ম শ্রেণীর শিশু ধর্ষণ, পাশের একটি চিংড়ি ঘেরের বাসায় ডেকে নিয়ে যায় যুবক জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত আগৈলঝাড়ায় গৌরনদী পূজা মন্ডপ পরিদর্শনে এসে গান গেয়ে মঞ্চ মাতালেন ডিআইজি বরিশাল সব ধর্মের পারস্পরিক সম্প্রীতি আরো সুদৃঢ় করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে- প্রতিমন্ত্রী শরীফ আহমেদ মধুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডিআইজি ও পুলিশ সুপারের পাঠানো উপহার সামগ্রী বিতরণ হাতীবান্ধায় অটো ও ১০কেজি গাঁজাসহ গ্রেফতার এক জাতীয় কন্যাশিশু দিবসে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মুন্সীগঞ্জে দুর্গাপূজায় কারা পেল সেরা পুরস্কার কেন্দুয়ায় রবিদাস সম্প্রদায়ের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়ন পুজা মন্ডপ পরিদর্শন করেন আজিজুল হক ও রায়হান আলম
লৌহজং‌ এ বৃদ্ধা শাশুড়ীকে পিটিয়ে নিজে বাঁচতে হাসপাতালে ভর্তির নাটকের অ‌ভি‌যোগ

লৌহজং‌ এ বৃদ্ধা শাশুড়ীকে পিটিয়ে নিজে বাঁচতে হাসপাতালে ভর্তির নাটকের অ‌ভি‌যোগ

লিটন মাহমুদ।
মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপ‌জেলারর গত ১২ ই সেপ্ট‌েন্বর সোম বার রাত ৮ঘ‌টিকার সময় ভৌলতলী ইউ‌নিয়‌নের দক্ষিন চা‌রিগ্রা‌মের ৮০বছ‌রের বৃদ্বা ননি রা‌নী দাস কে পি‌টি‌য়ে জখম কর‌ছে বড় ছে‌লে সুধীর দা‌সের বৌ সোভা রা‌নী দাস ।

চরম আহত নন‌ি রানী দাস (৮০) কে স্হানীয় জনগন লৌহজং স্বাস্হ কমপ্লেক্স
ভ‌র্তি ক‌রেছ‌ে ।

এ‌দি‌কে বড়‌ছে‌লে সু‌ধী দা‌সের বৌ সোভা রা‌নি দাস নি‌জে কে বাচাঁ‌তে একই হাসপা‌তে‌লে ভর্তির নাটক কর‌ছে । যা ধরা প‌রে‌ছে এক‌টি ভি‌ডিও বার্তায় ।‌ছে‌লের বৌ এর হা‌তে জখম হ‌য়ে মৃত‌্যু সা‌থে পাঞ্জার‌‌ছে ৮০ বয়‌সে শাশুড়ী আর সেই ঘটনা কে আড়াল ক‌রতে একই হাসপাতা‌লের বে‌ডে শু‌য়ে আহত হওয়ার অ‌ভিনয় কর‌ছে বড় ছে‌লের বৌ শুভা রানী দাশ ।

এ‌ দি‌কে ঘটনা সুত্রে জানা গে‌ছে ভৌলত‌লি দক্ষিন চা‌রিগ্রা‌মের গ্রা‌মের প্রয়ত সুবল দুই ছে‌লে বাবুল দাশ ও সু‌ধির দাশ । বাবুল দাশ লৌহজং স্হানীয়

বাজার স্বর্ণ ব‌্যবসায়ী ,বাবুল দাশ বড়ভাই সু‌ধীর দাশ কে মা‌ছের গের কর‌তে ১৬লক্ষ টাকা দেয় । এবং সেই মা‌ছের গে‌র মা‌ছে প‌রিপূর্ন ।

বিগত ক‌য়েক বছ‌রের মাছ চা‌ষের শেয়ার দেন নাই বাবুল দা‌শের বড় এ‌ নি‌য়ে বেশ আ‌গে থে‌কে পা‌রিবা‌রিক কলহ চ‌লে আস‌ছি‌লো ।

বিষয় টি ই‌তিম‌ধ্যে থান‌া পু‌লিশ গ‌ড়ি‌য়ে‌ছে ।গত দুই সপ্তাহ ধ‌রে ‌বিষয়‌টি বিচা‌রের জন‌্য থানার কাটগরাই র‌হে‌ছে ।
বিষয়‌টি থানা পু‌লিশ প্রথ‌মইে‌ আলাপ আ‌লোচানার মাধ‌্যমে সমাধা‌নের আস্বাস দি‌লেও শেষ পযর্ন্ত ক‌রেননি ।বরং থানায় অ‌ভি‌যোগ দেয়ায় ক্ষিপ্ত হ‌য়ে উ‌ঠে বাবুল দা‌শের বড় ভাই‌ের প‌রিবার ।ঘটনার দিন বড় ভাই সু‌ধির দা‌সের স্ত্রী বাবুল দা‌সের বাড়ী‌তে ডু‌কে বৃদ্বা শাশুড়ী কে মারধর শুরু ক‌রে ।
আহত হ‌য়ে বৃদ্বা যখন মৃত‌্যু প্রায়ই তখন নি‌জে‌কে আহত হওয়ার নাটক সাজায় শোভা র‌ানী দাস ।‌ কিন্তুু হাসাপাতা‌লে বে‌ডে শু‌য়ে তার মোবাই‌লে কথোপকথন এবং মোবাইল লু‌কি‌য়ে রাখার যে দৃশ‌্য ভি‌ডিও ধারনে করা হ‌য়ে‌ছে তা সাম‌নে আস‌লে আ‌লোচনার শী‌র্ষে উ‌ঠে আ‌সে ।

এ‌ বিষ‌য়ে সু‌ধীর দাসের সা‌থে মো‌টো‌ফো‌নে যোগা‌যোগ কর‌লে তার মোবাইল বন্দ পাওয়া যায় ।

এ বিষ‌য়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমা‌দের কে ব‌লেন,আমার কা‌ছে দুই‌টি অ‌ভি‌যোগ এ‌সে‌ছে যা যাচাই বাচাই ক‌রে সিন্দ্বান্ত নেওয়া হ‌বে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD