July 14, 2024, 11:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খগাখড়িবাড়ী বক্স কালভাট ঝু*কিপূর্ণ হওয়ায় পথচারী  চলাচলে দূ*র্ভোগ হারাদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় তেঁতুলিয়ায় প্রধান শিক্ষকের বিরু*দ্ধে অভিযোগের তদন্তে জেলা শিক্ষা অফিসার নড়াইলে ইয়া*বা ট্যাবলেটসহ একজন গ্রে*ফতার আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহ*স্যজনক মৃ*ত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লা*শ উদ্ধার কোটা বিরো*ধী আ*ন্দোলনের নামে মুক্তিযোদ্ধা ও স্বাধীন দেশ নিয়ে ক*টুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শা*স্তি দাবি করেছেন- লাভলু নড়াইলে কলেজ ছাত্র চয়ন মাঝির আত্মহ*ত্যা ঝিনাইদহে মাদ*কদ্রব্য অ*পব্যবহার ও অ*বৈধ পা*চাঁরবিরোধী র‌্যালী অনুষ্ঠিত স্বরূপকাঠিতে ইয়া*বা দিয়ে প্রতিপক্ষকে ফাঁ*সাতে গিয়ে নিজেরাই ফেঁ*সে গেল চাঁপাইনবাবগঞ্জ মধুমালা রেডিও ক্লাবের বৃক্ষরোপণ বাগেরহাটের মোরেলগঞ্জে বসতঘর পু*রে ছাই ১০ লক্ষাধিক টাকার ক্ষ*তি
দ্বিতীয় বারের মতো মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউছুফ খান পাঠান।

দ্বিতীয় বারের মতো মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউছুফ খান পাঠান।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মত আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বর্তমান জেলা পরিষদ প্রশসক অধ্যাপক ইউছুফ খান পাঠান । শনিবার ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির দলীয় সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় অধ্যাপক ইউছুফ খান পাঠানকে দ্বিতীয় বার জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয় ।

এবার ইভিএম পদ্ধতিতে ময়মনসিংহ সহ দেশের ৬১টি জেলা পরিষদের ভোট গ্রহণ আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে । ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ১৫ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোট গ্রহণ সকাল ৯ টা হতে বেলা ২ টা পর্যন্ত চলবে।

দলীয় মনোনয়ন প্রাপ্তিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সহ সভাপতি অধ্যাপক ইউছুফ খান পাঠান। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন: “আলহামদুলিল্লাহ! সকল প্রশংসা একমাত্র মহান আল্লাহ্ তায়ালার। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে।

এদিকে বাংলাদেশ আওয়ামিলীগের ধানমন্ডিতে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গত বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। ময়মনসিংহ জেলা পরিষদের প্রশাসক হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন অধ্যাপক ইউছুফ খান পাঠান। এর আগে তিনি জেলা পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব সফলতার সাথে পালন করেছেন। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন অধ্যাপক ইউছুফ খান পাঠান। তিনি সাবেক জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের রাজপথ কাঁপানো নেতা ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD