April 26, 2024, 3:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
পটিয়ায় ইয়াবাসহ ছাএলীগ নেতা গ্রেফতার

পটিয়ায় ইয়াবাসহ ছাএলীগ নেতা গ্রেফতার

মহিউদ্দীন চৌধুরী।

পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় ১৪শ পিচ ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে পুলিশ গ্রেফতার করেছে। তারা হলেন- পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গাজী আতিকুল ইসলাম আলভী (২২) ও সহযোগী খুলনা জেলার মো. আবু হানিফের পুত্র আশরাফুল ইসলাম প্রকাশ শাওন (২২)।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের বঙ্গবন্ধু সড়ক এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেফতার করেন। ঘটনাস্থল থেকে পালিয়েছে উজিরপুর এলাকার মৃত বাবুল উদ্দিনের পুত্র নাঈম উদ্দিন (২৪) ও পৌর সদরের মুন্সেফ বাজার এলাকার মো. কালামের পুত্র মো. ফাহিম (২৫)। আলভী পৌরসভার ৪নং ওয়ার্ডের ঠিকাদার গাজী মো. মফিজের পুত্র।
জানা গেছে, উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের উজিরপুর এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গাজী মো. আলভীসহ ৪জন ইয়াবা পাচারের খবর পেয়ে একদল পুলিশ ছুঁটে যান।এক পর্যায়ে পটিয়া থানার উপ-পরিদর্শক ছৈয়দ মো. আসাদুজ্জামানকে দেখতে পেয়ে ছাত্রলীগ নেতা আলভীসহ ৪জন দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ আলভী ও আশরাফুল ইসলামকে পুলিশ আটক করতে সক্ষম হয়।পরে তাদের স্বীকারোক্তি মতে নাঈম ও ফাহিমের নাম পাওয়া যায়।

পটিয়া থানার উপ-পরিদর্শক মো. ছৈয়দ আসাদুজ্জামান জানিয়েছেন, ১৪শ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতারের ঘটনায় থানায় তিনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

পটিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক অজয় শীল জানিয়েছেন, ইয়াবাসহ যুগ্ম আহবায়ক গ্রেফতারের ঘটনাটি দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে। শীঘ্রই আলভীর রিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD