April 26, 2024, 8:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
পঞ্চগড়ে আবারও কঙ্কাল চুরি

পঞ্চগড়ে আবারও কঙ্কাল চুরি

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ;
গত রাতে দুবৃত্তরা কবরস্থানের কবর হতে কঙ্কালগুলো নিয়ে যায়। তবে ঘটনাস্থলে চোরদের পরনের কিছু কাপড় পাওয়া গেছে। স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারের ধারণা, কবর খুড়ে কঙ্কাল চুরির পর কবরস্থান লাগোয়া জলাশয়ে গোসল করে পুরনো কাপর ফেলে রেখে পরিষ্কার কাপর পরে কঙ্কালগুলো নিয়ে চলে গেছে তারা।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে স্থানীয়রা দেখতে পান, ঝলঝলি কবরস্থানের বিভিন্ন কবরের পাশে কুকুর চলাফেরা করছে। পরে বেশ কিছু কুকুর দেখে কবরস্থানে ছুটে যায় এলাকাবাসী। এসময় কয়েকটি কবরের মাটি ও বাঁশ এলোমেলো অবস্থায় দেখতে পায় তারা। মুহূর্তে এ খবর ছড়িয়ে পড়ে আশপাশের বিভিন্ন এলাকায়। খবর পেয়ে আত্মীয় স্বজনেরা তাদের মৃত স্বজনদের কবরগুলো পরীক্ষা করে দেখে এর মধ্যে ১২টি কবর ফাঁকা।

কঙ্কাল চুর হওয়া কবরগুলোর মধ্যে একটি মুক্তিযোদ্ধা সোলেমান আলীর। পরে ফাঁকা থাকা কবরগুলোতে মৃতের স্বজনেরা মাটিচাপা দিয়ে দেন।

রাতে কঙ্কাল চোরেরা তাদের ব্যবহৃত পরনের কাপড় কবরের পাশে ফেলে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে যায়নি।

আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মসফিকুল আলম হালিম জানালেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে একটি জিডি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানালেন তিনি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD