April 26, 2024, 12:46 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
প্রীতি ফুটবল খেলায় কয়রা উপজেলা ফুটবল একাদশের জয়

প্রীতি ফুটবল খেলায় কয়রা উপজেলা ফুটবল একাদশের জয়

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।।
পাইকগাছা ও কয়রা উপজেলার সাবেক কৃতি ফুটবলারদের নিয়ে গঠিত দুই উপজেলা ফুটবল একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত খেলায় পাইকগাছা উপজেলা ফুটবল একাদশকে টাইবেকারে পরাজিত করে কয়রা উপজেলা ফুটবল একাদশ জয় লাভ করেছে।
শনিবার বিকালে সরকারি উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে পৌরসভা ও থানার সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসন এ খেলার আয়োজন করে। খেলায় এক সময়কার জনপ্রিয় সাবেক ফুটবলার আজুবর রহমান, ইদ্রিস আলী, তুষার কান্তি মন্ডল, রঞ্জন মন্ডল, ইউপি চেয়ারম্যান জিএম আব্দুস সালাম কেরু, জিয়াউর রহমান জুয়েল, শেখ জিয়াদুল ইসলাম জিয়া, এসএম বাহারুল ইসলাম ও প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রনজু সহ খ্যাতিমান সাবেক ফুটবলাররা অংশগ্রহণ করে। সাবেক ফুটবলারদের মিলন মেলায় পরিণত হয় প্রীতি ফুটবল ম্যাচটি। নির্ধারিত সময়ের মধ্যে কোন পক্ষ গোল করতে না পারায় টাইবেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়।
টাইবেকারে পাইকগাছা উপজেলা ফুটবল একাদশকে ৪-১ ব্যবধানে পরাজিত করে কয়রা উপজেলা ফুটবল একাদশ জয়লাভ করে। খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন, মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, আব্দুল মান্নান গাজী, সামাদ গাজী, শাহ নেওয়াজ শিকারী, জগদীশ চন্দ্র সানা, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান, আব্দুুল গফফার মোড়ল, ইউপি সদস্য দিলরুবা মিজান, রফিকুল ইসলাম, ষোলআনা ব্যবসায়ী সমিতির সভাপতি জিএম শুকুরুজ্জামান।
খেলা পরিচালনা করেন দিলিপ কুমার সানা, জিএম ইকরামুল ইসলাম ও এ্যাডঃ মঞ্জুরুল ইসলাম। ধারাভাষ্যে ছিলেন, নূরুজ্জামান টিটু, সাংবাদিক আব্দুল আজিজ, এন ইসলাম সাগর, আশরাফুল ইসলাম টুটুল ও আশরাফ হোসেন। সার্বিক সহযোগিতায় ছিলেন, দেবাশীষ ফুটবল একাডেমী।

প্রেরকঃ
ইমদাদুল হক,
পাইকগাছা,খুলনা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD