April 27, 2024, 1:32 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বাগেরহাটে মোরেলগঞ্জে জমিজমার বিরোধে কৃষককে কুপিয়ে পিটিকে হত্যা ,আহত-৭ ময়মনসিংহ সদরকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে সুযোগ চান আল আমিন আলভি মাদকের বিস্তার রোদে গ্রাম পুলিশের সজাগ থাকতে হবে: ভালুকায় ওসি কামাল কুমিল্লা নগরীর কালিয়াজুরী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২৪ ফাইনাল ও পুরস্কার বিতরণ বাহুবলের মিরপুরে তীব্র উত্তেজনা নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার
আগৈলঝাড়ায় সাড়ে ৬ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গৌরনদীর বেল্লাল প্যাদা গ্রেফতার

আগৈলঝাড়ায় সাড়ে ৬ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গৌরনদীর বেল্লাল প্যাদা গ্রেফতার

বি এম মনির হোসেনঃ-

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে সাড়ে ৬ কেজি গাঁজার একটি বড় চালানসহ গৌরনদী থানার হত্যা মামলার আসামী মাদক ব্যবসায়ি বেল্লাল প্যাদা গ্রেফতার। পালিয়েছে অপর দুই মাদক ব্যবসায়ি। ব্জব্দ করা হয়েছে মাদক ব্যবসায় সংশ্লিষ্ঠ একটি ইয়ামাহা মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা। এঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত ব্যবসায়িসহ পালিয়ে যাওয়া অপরদুই ব্যবসায়িকে আসামী করে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে পহেলা সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্ত অফিসার এস আই মোঃ মনিরুল ইসলাম।
বৃহস্পতিবার সকালে গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার এসএম আল বেরুণী আগৈলঝাড়া থানায় সংবাদ সম্মেলনে জানান, মাদক কেনা বেচার গোপন খবর পেয়ে থানা অফিসার ইন চার্জ মোঃ গোলাম ছরোয়ারের নির্দেশনায় পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই তরিকুল ইসলাম, এসআই আলী হোসেন. এসআই মিল্টন মন্ডল, এএসআই সুব্রত, এএসআই গৌরাঙ্গ লাল চন্দসহ অন্যান্য সঙ্গীয় পুলিশ সদস্যরা বুধবার বিকেলে রাজিহার ইউনিয়নের মৃত্যুঞ্জয় মুন্সির বাড়ির সামনে বাশাইল-বাটরা সড়কে অভিযান চালায়। অভিযানে একটি ট্রাভেল ব্যাগে ভরা ২ লাখ ৪০ হাজার টাকা মূল্য মানের ৬কেজি ৪শ গ্রাম গাঁজাসহ গৌরনদী থানার পূর্ব গরঙ্গলপট্টি গ্রামের আ.হক প্যাদার ছেলে পাইকারী মাদক ব্যবসায়ি মোঃ বেল্লাল প্যাদাকে (৩২) আটক করে।
আটককৃত বেল্লালের দেয়া তথ্য মতে, পুলিশী অভিযান টের পেয়ে আগৈলঝাড়া থানার বাহাদুরপুর (ভাজনা) গ্রামের সামসুল হক বেপারীর ছেলে মাদক ব্যবসায়ি জামাল বেপারী (৪৩) এবং বড় বাশাইল গ্রামের কার্তিক মুন্সির ছেলে উত্তম মুন্সি (বাবু)(৩২) পালিয়ে যায়। এসময় মাদক ব্যবসায় সংশ্লিষ্ঠ একটি ইয়ামাহা মোটরসাইকেল, মোবাইল ফোন ও মাদক বিক্রির ১৬২০টাকা জব্দ করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা কয়েক জনে জানিয়েছেন পলাতক আসামীরা আটক বেল্লালের কাছ থেকে উদ্ধার হওয়া গাঁজার তিনগুন বেশী পরিমান গাঁজা নিয়ে পালিয়েছে।
এ ঘটনায় এসআই তরিকুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তিনজনকে আসামী করে মাশরা দায়ের করেছেন, নং-১২(৩১.৮.২২)। গ্রেফতারকৃত বেল্লাল গৌরনদী থানার একটি হত্যা মামলার আসামী। বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD