April 26, 2024, 12:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
নোটারীর মাধ্যমে বিয়ে করার সময় প্রেমিক যুগল আটক

নোটারীর মাধ্যমে বিয়ে করার সময় প্রেমিক যুগল আটক

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি।।
পাইকগাছায় অপ্রাপ্ত বয়স্ক প্রেমিকার সাথে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করার সময় আটক করা হয় প্রেমিক যুগলকে। ঘটনাটি ঘটে বুধবার সকালে পাইকগাছা আদালতের জনৈক এক আইনজীবীর কক্ষে।
জানাযায়, উপজেলার লতা ইউনিয়নের পুটিমারী গ্রামের লিয়াকত গাজীর ছেলে আলমগীর গাজী (২১) প্রেমজ সম্পর্কের সূত্র ধরে খুলনা সদরের টুটপাড়া এলাকা থেকে জনৈক ব্যক্তির ৯ম শ্রেণি পড়ুয়া অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে নিয়ে বুধবার সকালে পাইকগাছা আদালতের জনৈক এক আইনজীবীর কক্ষে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।
বিষয়টি জানতে পেরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মমতাজ বেগম এর নির্দেশনায় উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক আলতাফ হোসেন, ইউনিয়ন লিডার ফয়সাল হোসেন, ওয়ার্ড লিডার চন্দন ব্যানার্জি ও আনসার সদস্য রাকিব অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে প্রেমিক যুগলকে আটক করে।
পরে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দিবেন না মর্মে শর্ত সাপেক্ষে অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে তার পিতার কাছে হস্তান্তর করে।

ইমদাদুল হক,
পাইকগাছা,খুলনা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD