April 26, 2024, 7:41 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
মহালছড়িতে আওয়ামী লীগের শোক সভা-২২

মহালছড়িতে আওয়ামী লীগের শোক সভা-২২

(রিপন ওঝা,মহালছড়ি)

খাগড়াছড়ি মহালছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগ আজ ২৫ আগস্ট জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক সভার আয়োজন করা হয়েছে।

উক্ত শোকসভায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন’র সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল সভাপতিত্বে উক্ত এ শোক সভায় আলোচনা সভায় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা তাতু।

বিশেষ অতিথি সহসভাপতি কল্যাণমিত্র বড়ুয়া, সহসভাপতি মংক্যাচিং চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌরমেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ওষআ খাপাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম এবং উপজেলা পর্যায় হতে সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রিপন ওঝা, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জিয়াউর রহমান।

উক্ত শোকসভায় প্রধান অতিথি বলেন যতদিন মানুষের হৃদয়ে স্পন্দন থাকবে, বিশ্বের বুকে বাংলাদেশ ও বাঙালি থাকবে- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা, ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ততদিন শ্রদ্ধাভরে উচ্চারিত হবে।
আমাদের সকলের শোককে শক্তিতে পরিণত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে ২৯৮নং আসনটি মাননীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD