April 26, 2024, 8:26 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক
লালমনিরহাটে ফেন্সিডিল ও প্রাইভেট কারসহ গ্রেফতার এক

লালমনিরহাটে ফেন্সিডিল ও প্রাইভেট কারসহ গ্রেফতার এক

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানাধীন কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজা এলাকা হইতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিল ও প্রাইভেট কারসহ এক জনকে গ্রেফতার করেন।ঘটনার স্থান থেকে কৌশলে পালিয়ে যায় এক জন।

লালমনিরহাট ডিবি এসআই (নিঃ) মোঃ ইব্রাহীম খলিল, এএসআই মোফাজ্জল হোসেন, ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের কালিগঞ্জ থানাধীন কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজা কাকিনা বাজার হইতে রংপুর গামী রাস্তার উত্তর পার্শ্ব হইতে মোঃ শফিকুল ইসলাম (৩৬),এর চালিত প্রাইভেট কার এর ব্যাকডালা হইতে লাল রংয়ের প্লাস্টিকের নেটের বস্তার ভিতর রক্ষিত অবস্থায় ৮ পোটলা মাদকদ্রব্য ফেন্সিডিল যাহা গননা করে মোট ২৮৬ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ মোঃ শফিকুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করেন এবং অপর আসামি মোঃ মমিনুর কৌশলে পালিয়ে যায় ।

শুক্রবার বিকেলে কাকিনা-মহিপুর-রংপুর সড়কের এসকেজে বাজারে এ ঘটনা ঘটে। এ সময় প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যাওয়ার পথে শিশুসহ তিন পথচারীকে ধাক্কা দেন। এতে তিনজন আহত হয়েছেন।পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে লালমনিরহাট সীমান্তে থেকে ফেনিসিডিল নিয়ে রংপুরের উদ্দেশে একটি প্রাইভেটকারে কয়েকজন মাদক কারবারি যাচ্ছিল। খবর পেয়ে লালমনিরহাট গোয়েন্দা পুলিশের সদস্যরা গাড়িটিকে সন্দেহ করে তারা ধাওয়া করেন। এ সময় মাদক কারবারিরা পুলিশ ধাওয়া করেছন বিষয়টি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। ধাওয়া করলে ডিবি পুলিশের সদস্যদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে কাকিনা-মহিপুর, রংপুর সড়কের এস কেজের বাজারের লোকজন প্রাইভেটকারটি আটকের চেষ্টা করলে ৩ পথচারীকে চাপা দেয়। ওই সময় শিশুসহ তিন পথচারী আহত হয়। উত্তেজিত জনতা আহত ব্যক্তিদের চিকিৎসার দাবি করে বিক্ষোভ মিছিল করেন। এই সুযোগে ওই এলাকার মাদক কারবারিরা মোটরসাইকেলে দলবেঁধে এসে প্রাইভেটকার ও ডিবি পুলিশকে ঘিরে রাখেন। ঘিরে রেখে গড়ির চালককে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন।পরে বিষয়টি টের পেয়ে ডিবি পুলিশের সদস্যরা গঙ্গাচড়া থানা ও কালীগঞ্জ থানায় খবর দেন। পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা ও গঙ্গাচাড়া থানা পুলিশ সদস্যরা ছুটে যান। এর আগেই প্রাইভেটকার থেকে ফেনসিডিলের একটি বস্তা ছিনিয়ে নেন মাদকসেবনকারীরা। পরে পুলিশের সামনে মাদক সেবনকারীরা প্রকাশ্যে তা সেবন করেন। পরে মাদকসেবনকারীরা স্থানীয় জনতার হাতে মারধরের কবলে পড়েন।ওই এলাকার কয়কজন জানান, প্রতিদিন শত শত মোটরসাইকেলে করে রংপুর থেকে লালমনিরহাট সীমান্তের দিকে যান মাদক সেবন করতে। পুলিশের চেকপোস্ট থাকা সত্তেও বেশিরভাগ সেবনকারীরা পার পেয়ে যান বলে জানান স্থানীয়রা।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রুসূল বলেন, ডিবি পুলিশেল হাতে আটকের পর স্থানীয়রা ঝামেলা করছিল। পরে খবর পেয়ে প্রাইভেটকারটিসহ ২৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তবে ওই সময় মাদকের বস্তা ছিনিয়ে নিয়েছে কিনা আমার জানা নেই। খোঁজ-খবর নিয়ে আপনাদের জানানো হবে।

হাসমত উল্ল্যাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD